ভাইরাল হওয়া এমএমএস-এ কে রয়েছেন? মুখ খুললেন প্রিয়াঙ্কা!

Priyanka Pandit leaked MMS: এতদিন এই এমএমএস কান্ডে চুপ করে ছিলেন প্রিয়াঙ্কা। বহু প্রশ্ন উঠেছে। তাঁকে ঘিরে বহু সমালোচনা হয়েছে। অবশেষে গোটা বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে মুখ খুললেন তিনি।

ভাইরাল হওয়া এমএমএস-এ কে রয়েছেন? মুখ খুললেন প্রিয়াঙ্কা!
প্রিয়াঙ্কা পন্ডিত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2021 | 2:10 PM

গত কয়েকদিন ধরে সংবাদ শিরোনামে রয়েছেন ভোজপুরী অভিনেত্রী প্রিয়াঙ্কা পন্ডিত। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি এমএমএস ভাইরাল হয়। সেটি প্রিয়াঙ্কার বলে মনে করেছেন সোশ্যাল অডিয়েন্সের বড় অংশ। তারপর থেকেই শিরোনামে তিনি।

এতদিন এই এমএমএস কান্ডে চুপ করে ছিলেন প্রিয়াঙ্কা। বহু প্রশ্ন উঠেছে। তাঁকে ঘিরে বহু সমালোচনা হয়েছে। প্রশ্ন উঠেছে অভিনেত্রীর ব্যক্তি জীবন নিয়েও। তাঁর ব্যক্তি প্রেম, বিচ্ছেদ এ সব নিয়ে আলোচনা হয়েছে বিভিন্ন মহলে। কেরিয়ারে সাফল্য পেয়েছেন তিনি, এই ঘটনার পর তা কি আদৌ ধরে রাখতে পারবেন? আলোচনা হয়েছে তা নিয়েও। দর্শক কার্যত প্রিয়াঙ্কার দিকেই অভিযোগের আঙুল তুলেছেন। কিন্তু এতদিন কোনও কিছুর উত্তর দেননি তিনি। অবশেষে গোটা বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে মুখ খুললেন তিনি।

প্রিয়াঙ্কা স্পষ্ট জানিয়েছেন, যে এমএমএস-এর সঙ্গে তাঁর নাম জড়ানো হচ্ছে তার সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। ফাঁস হওয়া প্রাইভেট ভিডিয়োতে যে মেয়েটিকে দেখা যাচ্ছে, তিনি প্রিয়াঙ্কা নন বলেই দাবি করেছেন অভিনেত্রী। তাঁর বিরুদ্ধে গভীর চক্রান্ত হয়েছে বলে অভিযোগ অভিনেত্রীর। তবে তিনি এ বিষয়ে কাউকে সন্দেহ করেন কি না, তা প্রকাশ্যে জানাননি। তিনি দাবি করেছেন, তাঁর ইমেজ নষ্ট করার জন্য আন্তর্জাতিক স্তরে কেউ তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করেছেন।

যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে তাতে যে মহিলাকে দেখা যাচ্ছে, তিনি প্রিয়াঙ্কা বলে অনুমান অনেকের, এই অনুমানকে একেবারে নস্যাৎ করে দিয়েছেন তিনি। তাঁর স্পষ্ট দাবি, এই এমএমএস যে তাঁর, তার কোনও প্রমাণ কেউ দেখাতে পারবেন না। ফলে তিনি যে ওই ভিডিয়োতে নেই, তা আরও স্পষ্ট। তাঁর কেরিয়ারে ক্ষতি করার জন্যই কেউ ইচ্ছাকৃত ভাবে এই ঘটনা ঘটিয়েছেন বলে দাবি করেছেন অভিনেত্রী।

এমনিতে প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ। কিন্তু এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর তাঁর বিভিন্ন পোস্টে যে ধরনের কমেন্ট আসতে শুরু করেছিল, তাতে নাকি বাধ্য হয়ে বেশ কিছু কমেন্ট তিনি ডিলিট করে দেন। গোটা বিষয়টি নিয়ে প্রিয়াঙ্কা পুলিশে অভিযোগ দায়ের করেছেন বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রে খবর, সাইবার ক্রাইমের আওতায় পরবে এই মামলা। গোটা বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে।

ভোজপুরী ইন্ডাস্ট্রিতে প্রিয়াঙ্কার জনপ্রিয়তা রয়েছে। ‘পবন পুত্র’, ‘ইচ্ছাধারী’, ‘আওয়ারা বালম’, ‘কর্মযুগ’-এর মতো বেশ কিছু বক্স অফিস সফল ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘দিল মাত দেনা মেরি সউতন কো’, ‘রাজু সিংস পুলিশগিরি’, ‘পঞ্চ মেহারিয়া’র মতো বেশ কিছু প্রজেক্ট আসন্ন। এগুলির কাজ ইতিমধ্যেই শেষ করে ফেলেছেন প্রিয়াঙ্কা। এই অবস্থায় সত্যিই তাঁর কেরিয়ারের ক্ষতি করতে কেউ ইচ্ছাকৃত ভাবে এমএমএস ছড়িয়ে দিয়েছে কি না, তাও খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন, কৈলাস খেরের সঙ্গে প্রথম কাজ, ‘তেরি দিওয়ানি’ হয়ে গিয়েছিলেন শ্রীমা!