Sussanne Khan: হৃতিক এখন অতীত, শীঘ্রই বিয়ের পিঁড়িতে সুজান খান?

Bollywood: লিভ ইন নয়, সম্পর্ককে আইনি শিলমোহর দেওয়ার দিকেই নাকি এগচ্ছেন আরসালান-সুজান।

Sussanne Khan: হৃতিক এখন অতীত, শীঘ্রই বিয়ের পিঁড়িতে সুজান খান?
শীঘ্রই বিয়ের পিঁড়িতে সুজান খান?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2022 | 2:33 PM

প্রেমের সম্পর্কে আর রাখঢাক নেই। আরসালান গোনির সঙ্গে সম্পর্কের কথা কিছু দিন আগেই প্রকাশ্যে শেয়ার করে নিয়েছেন হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান। এবার শোনা যাচ্ছে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুজান। লিভ ইন নয়, সম্পর্ককে আইনি শিলমোহর দেওয়ার দিকেই নাকি এগচ্ছেন আরসালান-সুজান।

বলিউড লাইফকে দেওয়া এক সাক্ষাৎকার থেকে প্রাপ্ত খবর অনুযায়ী, “যদিও শোনা যাচ্ছিল হৃতিক ও সাবা বিয়ে করতে চলেছেন তবে আসল খবর হল সম্পর্ককে বিয়ে অবধি এগিয়ে নিয়ে যেত চান নাকি তা এখনও ঠিক করে উঠতে পারেননি তাঁরা। কিন্তু সুজান ও আরসালান যে বিয়ে করবে এ ব্যাপারে সন্দেহ নেই।” তবে বিয়ের দিন এখন ঠিক করতে পারেননি তাঁরা। চলছে সেই কথাবার্তাই। প্রাক্তন স্বামীর সঙ্গে বেশ ভাল সম্পর্ক সুজানের। তাঁদের দুই ছেলের সঙ্গে মাঝেমধ্যেই একসঙ্গে ঘুরতে যেতে দেখা যায় তাঁদের। শুধু কি হৃতিক? তাঁর প্রেমিকা সাবা আজাদের সঙ্গেও সম্পর্ক বেশ ভাল সুজানের। একসঙ্গে ছবিও শেয়ার করেন তাঁরা। এমনকি চার জনকে একই জায়গায় ঘুরতেও দেখা গিয়েছে।

বিচ্ছেদ হলেও ভাল বন্ধু থাকার ট্রেন্ড বলিউডে বেশ কিছু বছর ধরেই চলে আসছে। একই সঙ্গে উঠে আসছে ‘কো প্যারেন্টিং’-এর বিষয়ও। বিচ্ছেদ যাতে কোনওভাবেই সন্তানকে প্রভাবিত করতে না পারে সে কারণে মালাইকা থেকে শুরু করে সুজান-হৃতিক- আমির খান সবাই এই ট্রেন্ড অনুসরণ করছেন। সন্তানের দায়িত্ব একসঙ্গে নেওয়া, একসঙ্গে ঘুরতে নিয়ে যাওয়া এ সব চলতে থাকে হামেশাই। সাবা-হৃতিক বিয়ে করবেন না এখনওই তবে বিয়ে করবেন আরসালান-সুজান। কবে? সেটাই এখন লাখটাকার প্রশ্ন।

View this post on Instagram

A post shared by Sussanne Khan (@suzkr)