Trolled Vijay Deverakonda: আজ থেকে নন, সিনেমা ইন্ডাস্ট্রিতে আসার আগে থেকেই ট্রোলিংয়ের শিকার বিজয়!

Trolled Vijay Deverakonda: বিজয় জানিয়েছিলেন যে এটা তাঁর কাছে নতুন কোনও বিষয় নয়। কারণ যখন তিনি অভিনেতা হননি তখন থেকেই নাকি নানা ধরনের বিষয় নিয়ে সমালোচিত হতেন।

Trolled Vijay Deverakonda: আজ থেকে নন, সিনেমা ইন্ডাস্ট্রিতে আসার আগে থেকেই ট্রোলিংয়ের শিকার বিজয়!
বিজয় দেবেরাকোন্ডা সিনেমায় আসার আগে থেকেই ট্রোলের শিকার
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Aug 16, 2022 | 11:11 PM

বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda) দক্ষিণ ছাড়িয়ে সারা দেশে নিজের জায়গা তৈরি করতে প্রস্তুত তাঁর আসন্ন নতুন ছবি ‘লাইগার’ দিয়ে। যার কিছুটা হয়ে গিয়েছে মুক্তির আগেই। মহিলা ভক্তদের উন্মাদনার জন্য মুম্বইতে প্রচারের মাঝেই থামাতে হয় অনুষ্ঠান। প্রচারের সঙ্গে চলছে সাক্ষাৎকার পর্বও। সেখানে তাঁর কাছে প্রশ্ন ছিল সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ট্রোল সম্পর্কে। তাঁর মতে, “এটি একটি সাধারণ জিনিস এবং সর্বদা আমাদের জীবনের একটি অংশ”। প্রচারের সময় অভিনেতা সোশ্যাল মিডিয়াতে নেতিবাচকতা মোকাবিলা করার বিষয়েও কথা বলেছেন। তিনি এটিকে একটি দৈনন্দিন জিনিস বলেই উল্লেখ করেছেন। বিজয় জানিয়েছিলেন যে এটা তাঁর কাছে নতুন কোনও বিষয় নয়। কারণ যখন তিনি অভিনেতা হননি তখন থেকেই নাকি নানা ধরনের বিষয় নিয়ে সমালোচিত হতেন।

ঠিক কী বলতে চেয়েছেন অভিনেতা?  ইন্ডাস্ট্রিতে আসার আগে আন্টি এবং আঙ্কেলরা তাঁকে পড়াশোনার ফলাফল, কলেজ, চাকরি ইত্যাদি নিয়ে সমালোচনা করতেন। আর এখন সেটি সোশ্যাল মিডিয়া ট্রোলিংয়ে পরিণত হয়েছে। তাঁর মতে, যাই হোক না কেন, ট্রোলিং সবসময়ই ছিল, আছে, থাকবে। শুধু সময়ের সঙ্গে তার ধরন বদলাবে।

বিজয় তাঁর প্যান-ইন্ডিয়া রিলিজের জন্য প্রস্তুতি নিচ্ছেন ‘লাইগার’ ছবি দিয়ে। যা তাঁর বলিউড ডেবিউ ছবি। করণ জোহরের হাত ধরে হচ্ছে তাঁর ডেবিউ।  প্রথম ছবিতে তাঁর নায়িকা অনন্যা পাণ্ডে। এতে রাম্যাইয়া কৃষ্ণান, রণিত রায় এবং মকরন্দ দেশপান্ডে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন। শুধু তাঁরাই নন কিংবদন্তি বক্সার মাইক টাইসনকেও দেখা যাবে একটি ছোট চরিত্রে। ২৫ অগস্ট সিনেমা হলে মুক্তি পাবে ‘লাইগার’।

প্রথম ছবি মুক্তির আগেই অনেক বলিউডের পরিচালক-প্রযোজক তাঁর সঙ্গে কাজ করতে চাইছেন। কিন্তু তিনি এখুনি কোনও ছবিতে স্বাক্ষর করছেন না। কারণ তিনি প্রথম ছবি কেমন ভাবে দর্শক নেন, তা দেখে নিচে চাইছেন। তবে দক্ষিণে কাজ করছেন।  বিজয়কে পরবর্তীতে রোমান্টিক কমেডি ‘খুশি’-তে সামান্থা রুথ প্রভুর সঙ্গে দেখা যাবে। ছবিটি আগামী ২৩ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাবে। ‘মহনতি’-এর পর এটি হবে অভিনেত্রীর সঙ্গে তাঁর দ্বিতীয় ছবি। এছাড়া করছেন ‘জন গণ মন’। যেখানে তাঁর বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। ‘লাইগার’ ছবির পরিচালক পুরী জগন্নাথের ছবি ‘জন গণ মন’।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla