Saswata-Nigel: ‘দু’জন হাড্ডির মাঝে কাবাব কী করছে’, হঠাৎ কেন আর কার প্রসঙ্গে এই প্রশ্ন তুললেন শাশ্বত?

Saswata-Nigel: সাদা পাজামা-পাঞ্জাবি পরে শাশ্বত চট্টোপাধ্যায়, সঙ্গে কালো প্যান্ট শার্টে নাইজেল আকারা। দু’জনের মধ্যে চলছে গোপন কথাবার্তা।

Saswata-Nigel: 'দু’জন হাড্ডির মাঝে কাবাব কী করছে', হঠাৎ কেন আর কার প্রসঙ্গে এই প্রশ্ন তুললেন শাশ্বত?
শাশ্বত-নাইজেল
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2022 | 3:33 AM

সাদা পাজামা-পাঞ্জাবি পরে শাশ্বত চট্টোপাধ্যায়, সঙ্গে কালো প্যান্ট শার্টে নাইজেল আকারা। দু’জনের মধ্যে চলছে গোপন কথাবার্তা। আর তখনই সেখানে হাজির দেবলীনা কুমার। প্রশ্ন করলেন কেন তাঁদের ঘনঘন দেখা যাচ্ছে? উত্তরে শাশ্বত যা জানালেন তা হল, রহস্য রয়েছে একটা, তবে সেটা জানতে হলে সিনেমা হলে যেতে হবে ২৭ তারিখ। হ্যাঁ, এটা শাশ্বত চট্টোপাধ্যায় অভিনীত ‘তীরন্দাজ শবর’ ছবির প্রচার কৌশল। এখন বাংলা ছবিও নিজেদের মতো করে নিত্য নতুন প্রচার কৌশল বের করছে ছবি মুক্তির আগেই দর্শকদের কাছে পৌঁছানোর জন্য।

শাশ্বত-র হিউমার নিয়ে নতুন করে বলার কিছু নেই। তিনি কমেডিটা যে ভাল করেন বহুবার প্রমাণিত। তাই ছবির প্রচারেও তাঁর হাস্যরসকে কাজে লাগিয়ে ছবির প্রযোজনা সংস্থা ক্যামেলিয়া একটি ভিডিয়ো তৈরি করে। সেটাই তারা সোশ্যাল মিডিয়াতে দেয়। এই ছবিতে দেবলীনা একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। তিনিও এই ভিডিয়োটি নিজের ইনস্টাগ্রামে  ভাগ করেছেন।

কী রয়েছে ভিডিয়োতে? ছবির শবর, বুলুর (নাইজেল চরিত্রের নাম)মধ্যে চলছে কথোপকখন। রুমকি রূপে দেবলীনার প্রবেশ। তাঁর প্রশ্ন ঘন ঘন কেন দেথা যাচ্ছে তাঁদের? এবার শুরু শাশ্বতর রসিকতায় ভরা প্রশ্ন, “কাবাব মে হাড্ডি কথাটা শোনা ছিল, কিন্তু দুই হাড্ডির মাঝে কাবাব কী করছে?” নাইজেলও যে রসিকতায় কম যান না তাও বোঝালেন।  শাশ্বত কথা শেষ না হতেই নাইজেল বলেন, ‘দেবলীনা এমন কাবাব যে হাড্ডির মাঝ দিয়ে অবলীলায় গলেও যেতে পারেন’। এই মন্তব্য শেষ হওয়ার আগেই দেবলীনাও গলে দেখিয়ে দিলেন নাইজেল কত খাঁটি কথা বলেছেন। ভিডিয়ো শেষ হচ্ছে দেবলীনাকে দেখিয়ে, এমন নানা ঘটনা যদি দেখতে চান, চলে আসুন সিনেমা হলে ২৭ তারিখ। ওই দিনই মুক্তি পাচ্ছে ‘তীরন্দাজ শবর’।