দেওল পরিবারের তিন প্রজন্ম এবার একই সঙ্গে অভিনয় করবেন ‘আপনে ২’তে!

তিন প্রজন্ম এবার একসঙ্গে! ধর্মেন্দ্র( Dharmendra), সানি দেওল(Sunny Deol),ববি দেওল(Bobby Deol) এবং করণ দেওল (Karan Deol)এবার একসঙ্গে একই ছবিতে।ছবির নাম ‘আপনে ২’।

দেওল পরিবারের তিন প্রজন্ম এবার একই সঙ্গে অভিনয় করবেন ‘আপনে ২’তে!
সপরিবারে।
রণজিৎ দে

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Dec 01, 2020 | 7:08 PM

TV9 বাংল ডিজিটাল : তিন প্রজন্ম এবার একসঙ্গে! ধর্মেন্দ্র( Dharmendra), সানি দেওল(Sunny Deol),ববি দেওল(Bobby Deol) এবং করণ দেওল (Karan Deol)এবার একসঙ্গে একই ছবিতে।ছবির নাম ‘আপনে ২’।দেওল পরিবারের তিন প্রজন্ম এবার একই সঙ্গে অভিনয় করবেন! স্বাভাবিকভাবেই খুশি পরিবারের কর্তা ধর্মেন্দ্র।

২০০৭ সালে রিলিজ করেছিল ‘আপনে’। ধর্মেন্দ্র, সানি এবং ববি ছাড়াও ছবিতে ছিলেন শিল্পা শেট্টি এবং ক্যাটরিনা কাইফ। ‘আপনে ২’ তে বাবাছেলের সঙ্গে এবার যুক্ত হচ্ছেন নাতি করণ দেওল।সানি দেওলের বড় ছেলে করণ।তিন জেনারেশন এবার হাতে হাত ধরে কাজ করবে ‘আপনে ২’ তে। ‘আপনে ২’ ‘আপনে’র সিক্যুয়েল।তবে এই ছবিতে নায়িকারা কে থাকছেন এখনও জানা যায়নি। ‘আপনে’র মুডটাকে মাথায় রেখেই তৈরি হচ্ছে ‘আপনে২’।অ্যাকশন,ড্রামা,ইমোশন সবই থাকছে এই ছবিতে।প্রয়োজনে কিছু চরিত্র অদলবদল হতে পারে।

ছেলেনাতির সঙ্গে কাজ করছেন বলে ধর্মেন্দ্র খুব খুশি।এই লিজেন্ড সুপারস্টার জানিয়েছেন আপনে ওঁর পছন্দের ছবিগুলোর মধ্যে একটি।উনি খুব খুশি যে পুরো পরিবারের সঙ্গে ‘আপনে ২’ ছবির শ্যুটিং করতে পারবেন।এই কারণেই ছবিটা ওঁর কাছে খুব স্পেশাল। সোশাল মিডিয়াতেও তিনি এই খুশির খবর জানিয়েছেন।

আপনে ২’ র শ্যুটিং শুরু হতে হতে পরের বছর মার্চ মাস।ছবিটি পরিচালনা করবেন অনিল শর্মা।প্রযোজনায় দীপক মুকুট। সব কিছু ঠিকঠাক থাকলে পরের বছর দিওয়ালিতে ‘আপনে ২’ রিলিজ করার কথা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla