অমিতাভের সামনেই এক বাবার বয়সি অভিনেতার সঙ্গে ‘কম্প্রোমাইজ়’ করেন ক্যাটরিনা!

Katrina Kaif Intimate Scenes: বাবার বয়সি গুলশনের সঙ্গে চূড়ান্ত অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছিলেন ক্যাটরিনা। অভিনেত্রীর সেই অতীতটা খুবই ধূসর! অনেকেই জানেন না, শুরুর দিকে ক্যাটরিনাকে ঠিক কোন সিনে পারফর্ম করে পরবর্তী কাজটা পেতে হয়েছিল। কোন কমপ্রোমাইজ় করতে হয়েছিল তাঁকে...

অমিতাভের সামনেই এক বাবার বয়সি অভিনেতার সঙ্গে 'কম্প্রোমাইজ়' করেন ক্যাটরিনা!
ক্যাটরিনা কাইফ।
Follow Us:
| Updated on: Mar 28, 2024 | 1:23 PM

অন্যান্য অনেক বলি-তারকার মতো ক্যাটরিনা কাইফ কিন্তু সোনার চামক মুখে নিয়ে জন্মগ্রহণ করেননি। ইন্ডাস্ট্রিতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে সুন্দরী নায়িকাকে। মডেলিং করেছিলেন দীর্ঘদিন। তারপর যে ছবির হাত ধরে বলিউডে ডেবিউ করেছিলেন, তা নিয়ে কথা বলতেও চান না এখন। ছবির নাম ছিল ‘বুম’। অমিতাভ বচ্চন ছিলেন সেই ছবিতে এক গ্যাংস্টারের চরিত্রে। ছিলেন গুলশন গ্রোভারও। বাবার বয়সি গুলশনের সঙ্গে চূড়ান্ত অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছিলেন ক্যাটরিনা। অভিনেত্রীর সেই অতীতটা খুবই ধূসর! অনেকেই জানেন না, শুরুর দিকে ক্যাটরিনাকে ঠিক কোন সিনে পারফর্ম করে পরবর্তী কাজটা পেতে হয়েছিল। কোন কমপ্রোমাইজ় করতে হয়েছিল তাঁকে…

‘বুম’ ছবিটাতে আগাগোড়া নিজেকে উন্মুক্ত করে রাখতে হয় ক্যাটরিনাকে। ছোট-ছোট পোশাক পরে বক্ষবিভাজিকা দেখাতে হয়। কেরিয়ার গোছাতে সবটাই করতে রাজি হয়েছিলেন ক্যাটরিনা। তার মধ্যে ছিল বাবার বয়সি গুলশন গ্রোভারের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য।

‘বুম’ ছবির একটি গানে অমিতাভ বচ্চনের সামনে ক্যাটরিনাকে এক সাহসী দৃশ্যে অভিনয় করতে হয়েছিল। বক্ষ ছোঁয়াতে হয় গুলশনের মুখে। সেই দৃশ্যটি সম্পর্কে এক সাক্ষাৎকারে গুলশন বলেছিলেন, “আমাকে ক্যাটরিনার সঙ্গে একটা অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে হয়েছিল। সেই একই ফ্রেমে অমিতাভ বচ্চনও ছিলেন। তাঁর সামনেই দৃশ্যটার শুটিং হয়। একটাই টেকে ওকে করতে চেয়েছিলাম সিনটা। এর জন্য আমি এবং ক্যাটরিনা ৩০ থেকে ৪০ বার সিনটা প্র্যাকটিস করেছিলাম।”

এটাই ছিল ক্যাটরিনার সিনেমা জগতের শুরু। তারপর একের পর এক ছবিতে অভিনয় করেছেন নায়িকা। এবং কেরিয়ারে কোনওদিনও কোনও বাবার বয়সির সঙ্গে এমন অন্তরঙ্গ দৃশ্য করতে বাধ্য হননি।