বিয়ে করবেন না সলমন, আইফার মঞ্চে সাফ কথা জানিয়ে দিলেন ভাইজান

Salman Khan: বলিপাড়ায় অনেক কিছু ঘটে গেলেও একটি বিষয়ের কোনও নড়চড় হবে না। আলিয়া ভাটেরও মেয়ে হয়ে গেল। কিন্তু এখনও পর্যন্ত কারও গলায় মালা দিতে পারলেন না বলিউডের ভাইজান। হ্যাঁ, কথা হচ্ছে সলমন খানের। এখনও তিনি যেখানেই যান না কেন এই একটা প্রশ্নের মুখোমুখি হতে হয়। যে কোনও সাক্ষাত্‍কারে তাঁকে একটা প্রশ্নের সম্মুখীন হতে হয় যে তিনি কবে বিয়ে করবেন? যদিও উত্তর এখনও অধরা।

বিয়ে করবেন না সলমন, আইফার মঞ্চে সাফ কথা জানিয়ে দিলেন ভাইজান
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2024 | 9:43 AM

বলিপাড়ায় অনেক কিছু ঘটে গেলেও একটি বিষয়ের কোনও নড়চড় হবে না। আলিয়া ভাটেরও মেয়ে হয়ে গেল। কিন্তু এখনও পর্যন্ত কারও গলায় মালা দিতে পারলেন না বলিউডের ভাইজান। হ্যাঁ, কথা হচ্ছে সলমন খানের। এখনও তিনি যেখানেই যান না কেন এই একটা প্রশ্নের মুখোমুখি হতে হয়। যে কোনও সাক্ষাত্‍কারে তাঁকে একটা প্রশ্নের সম্মুখীন হতে হয় যে তিনি কবে বিয়ে করবেন? যদিও উত্তর এখনও অধরা। এ নিয়ে বিপুল মিমও তৈরি হয়েছে সমাজমাধ্যমের পাতায়।

তবে বিয়ে করেননি বলে যে নায়কের জীবনে প্রেম আসেনি তেমনটা নয়। ভাইজানের জীবনে বিভিন্ন পর্যায়ে প্রেম এসেছে। নিজের কোনও সম্পর্ক নিয়ে লুকোছাপাও করেননি তিনি। তবে কোনও সম্পর্কই ছাদনা তলা পর্যন্ত পৌঁছয়নি। এখনও অনেক সময়ই বিয়ের প্রস্তাব আসতে থাকে তাঁর জন্য। সম্প্রতি আইফা অ্য়াওয়ার্ডের মঞ্চে এসেও একই প্রশ্নের সম্মুখীন হতে হল তাঁকে। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আগে প্রশ্নোত্তর পর্ব ছিল। সেখানেই এক সাংবাদিক তাঁকে বলে বসেন যে তিনি নায়ককে বিয়ে করতে চান। প্রথমে সলমন মজা করে উত্তরে জানিয়েছিলেন যে তিনি কি শাহরুখ খানের কথা বলছে? পরে বিয়ের প্রস্তাব শুনে সলমন বলেন, “আমার বিয়ের বয়স পার হয়ে গিয়েছে। আরও ২০ বছর আগে আমায় এই প্রস্তাবটা দিলে ভেবে দেখতে পারতাম।”

উল্লেখ্য, এর আগে অনেক বারই তাঁকে বিয়ে নিয়ে নানা প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে তাঁকে। একবার এক সাক্ষাত্‍কারে জানিয়েছিলেনল বিয়ে না করার কারণ। আসলে নায়কের নামে অনেকগুলো মামলা চলছে আদালতে। এই পরিস্থিতিতে কোনও নতুন মানুষকে নিজের জীবনের সঙ্গে জড়াতে রাজি নন তিনি। তাই বিয়ের সিদ্ধান্ত নিয়ে উঠতে পারেননি। এমনকি কিছু দিন আগে তাঁর বাড়িকে তাক করে দুই ব্যক্তি গুলি বর্ষণ করে। একের পর এক মৃত্যুর হুমকিও এসছে নায়কের কাছে। এই পরিস্থিতিতে আর কাউকেই তিনি জীবনে আনতে রাজি নন তাই।