‘নতুন বউয়ের ছাপ উধাও’! কী মুছে ফেলার কথা কৌশাম্বীর মুখে?

Kaushambi Chakraborty: কৌশাম্বী যে ছবিটি আপলোড করেছেন তা সদ্যবিবাহিত আদৃত-প্রিয়া বেশে নয়। বরং পারমিতার বেশে! যে বেশ তাঁকে এনে দিয়েছে খ্যাতি। যে চরিত্রের মধ্যে দিয়ে নিজেকে প্রমাণ করে সুঅভিনেত্রীর তকমা ছিনিয়ে নিচ্ছেন কৌশাম্বী।

'নতুন বউয়ের ছাপ উধাও'! কী মুছে ফেলার কথা কৌশাম্বীর মুখে?
আদৃত-কৌশাম্বী।
Follow Us:
| Updated on: Jun 21, 2024 | 7:37 PM

একেবারে সাদামাঠা সাজ তাঁর। গ্ল্যামারাস লুক থেকে অবস্থান শতহস্ত দূরে। সদ্য বিয়ে করেছেন। তবু সাজপোশাকে নিয়ে বিবাহিত মহিলার তথাকথিত ‘ছাপ’! কথা হচ্ছে কৌশাম্বী চক্রবর্তীর। এরকমই এক ছাপোষা ছবিই ইনস্টাগ্রামে দিয়েছেন তিনি। যে ছবি নিয়ে হচ্ছে আলোচনা, ভক্তদের কাতর অনুরোধ, “এমনটা করবেন না প্লিজ”।

কৌশাম্বী যে ছবিটি আপলোড করেছেন তা সদ্যবিবাহিত আদৃত-প্রিয়া বেশে নয়। বরং পারমিতার বেশে! যে বেশ তাঁকে এনে দিয়েছে খ্যাতি। যে চরিত্রের মধ্যে দিয়ে নিজেকে প্রমাণ করে সুঅভিনেত্রীর তকমা ছিনিয়ে নিচ্ছেন কৌশাম্বী। বর্তমানে ‘ফুলকি’ ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে। ওই ধারাবাহিকে তাঁর অভিনীত চরিত্রটির নাম পারমিতা। চরিত্রটির ওঠা-পড়া ক্রাইসিস যেভাবে তিনি ফুটিয়ে তুলেছেন তাতে খুশি তাঁর ভক্তকুল। এবার পারমিতা হয়েই ছবি দিয়েই কৌশাম্বী লিখেছিলেন, “পরে মুছেও ফেলতে পারেননি।” এত মিষ্টি ছবি যাতে কৌশাম্বী না মোছেন সে অনুরোধ জানিয়েছিলেন তাঁর ভক্তরা। সেই আর্জি রেখেছেন তিনি। একদিন পার হলেও সেই ছবি এখনও মুছে ফেলেননি অভিনেত্রী। তবে সেলিব্রিটি মানেই তো সমালোচনার স্বীকার হতে হয়। তিনিও ব্যতিক্রম নন। তাই হাতে শাঁখাপলা না দেখে অনেকে লিখেছেন, “নতুন বউয়ের ছাপই তো নেই।” তাঁদের অবশ্য সংশোধন করে দিয়েছেন কৌশাম্বীর ভক্তরা। পাল্টা তাঁরা লিখেছেন, “কেনই বা থাকবে? উনি তো পারমিতার চরিত্রে আছেন। রিল ও রিয়েল এভাবে গুলিয়ে ফেললে হবে কী করে?”

গত মাসেই আদৃত রায়কে বিয়ে করেছিলেন কৌশাম্বী। সেই বিয়েতে হাজির ছিল গোটা টলিউড। মধুচন্দ্রিমায় তাঁরা গিয়েছিলেন গোয়া। সেখান থেকে ফিরে এসেই ফের পুরোদস্তুর কাজে লেগে পড়েছেন তাঁরা। হাতে অনেক কাজ, অবকাশের যে জো নেই।