Sidharth-Kiara: নাহ, শেষ রক্ষা হল না, পাপারাৎজ়িদের লেন্সবন্দি হতেই হল সিদ্ধার্থ-কিয়ারাকে!

Sidharth-Kiara: যদিও তাঁরা কখনই স্বীকার করেননি তাঁদের সম্পর্ক। মাঝে খবর ছিল সেই সম্পর্ক নাকি ভেঙেও গিয়েছে।

Sidharth-Kiara: নাহ, শেষ রক্ষা হল না, পাপারাৎজ়িদের লেন্সবন্দি হতেই হল সিদ্ধার্থ-কিয়ারাকে!
আবার জোড় লেগেছে সিদ্ধার্থ-কিয়ারার সম্পর্ক
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Aug 02, 2022 | 7:41 AM

‘শেরশাহ’ ছবি থেকে শুরু হয়েছিল সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) এবং কিয়ারা আডবাণীর(Kiara Advani) সম্পর্ক। যদিও তাঁরা কখনই স্বীকার করেননি তাঁদের সম্পর্ক। মাঝে খবর ছিল সেই সম্পর্ক নাকি ভেঙেও গিয়েছে। আবার খবর কিয়ারার ছবি ‘ভুল ভুলাই ২’-এর সময় তা আবার জোড়া লেগেছে। সিদ্ধার্থ-কিয়ারার প্রেমের কাহিনিতে সব সময়ই চলছে ভাঙা-গড়ার সম্পর্ক। এবার খবর ছিল ৩১ জুলাই কিয়ারার জন্মদিন উপলক্ষে এই লাভবার্ডস একসঙ্গে রয়েছেন দুবাইতে। তাঁরা সেখানে উদযাপন করেছেন কিয়ারা জন্মদিন। ছিল কিয়ারার ভাই মিশালও। যদিও তাঁরা না এই খবরে মান্যতা দিয়েছেন, না তাঁদের জন্মদিন পালেনর কোনও ছবি ভাগ করেছেন সোশ্যাল মিডিয়াতে। কিন্তু দেশ ছেড়ে বিদেশে গেলেই তো আর নাগালের বাইরে যাওয়া যায় না। গেলও না। দুইজনেই ধরা পড়লেন ভক্তের ক্যামেরায়। তবে একসঙ্গে নয়, আলাদা আলাদা।

কিয়ারা জন্মদিনের একদিন পর দুবাইয়ের শপিং মলে ধরা পড়লেন তাঁরা। সোশ্যাল মিডিয়াতে সেই ছবি ভাইরাল। ভাই মিশালের সঙ্গে কিয়ারা যে অনুরাগীর সঙ্গে পোজ দিয়েছে, তিনি আবার পাশে রয়েছেন সিদ্ধার্থের। এই ছবি প্রকাশ্যে আসতেই শুরু আবার জল্পনা। তাহলে মান-অভিমান ভুলে তাঁরা একসঙ্গে আবার। কিয়ারার জন্মদিনে অবশ্য তাঁকে ইনস্টাগ্রামে শুভেচ্ছাও জানিয়েছেন সিদ্ধার্থ। ভালবাসা এবং আলিঙ্গন সহ যেখানে ‘শেরশাহ’ ছবির প্রচারের মজার ভিডিয়ো শেয়ার করেছেন সিদ্ধার্থ।

দুবাইয়ের শপিং মলে সিড-কিয়ারা অনুরাগীর সঙ্গে

যতই পালিয়ে বেড়ান না কেন পাপারাৎজ়িদের হাত থেকে নিস্তার পাওয়া মুশকিল। আরও একবার তা প্রমাণিত। জন্মদিনে একসঙ্গে কাটানোর ছবি নেই। দুবাইয়ের ছবিতেও তাঁরা আলাদা আলাদা পোজ দিয়েছেন ভক্তের সঙ্গে। কিন্তু পার পেলেন না মুম্বইবিমান বন্দরে। কালো পোশাকে মাস্ক পরে যতই থাকুন না কেন সিড-কিয়ারা, ধরা পড়েই গেলেন। গতকাল রাতে তাঁদের একসঙ্গে ক্যামেরাবন্দি করলের ই-টাইমসের ফটোগ্রাফার। অর্থাৎ গুঞ্জনই এখন সত্যি বলেই ধরে নিচ্ছেন ভক্তকুল থেকে নেটিজ়েনরা। আবার সিদ্ধার্থ-কিয়ারা একসঙ্গে।

এই খবরটিও পড়ুন

মুম্বই বিমানবন্দরে ধরা পড়লেন সিড-কিয়ারা

দুইজনেই নিজেদের ছবির কাজে প্রবল ব্যস্ত। কার্তিক আরিয়ানের সঙ্গে ‘সত্যপ্রেম কি কথা’, এবং ভিকি কৌশলের সঙ্গে ‘গোবিন্দ নাম মেরা’ ছবিতে কাজ করছেন কিয়ারা। অন্যদিকে রোহিত শেট্টির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ সিরিজে কাজ করছেন সিদ্ধার্থ। এই সিরিজে তাঁর সঙ্গে কাজ করছেন শিল্পা শেট্টিও। এছাড়া দিশা পাটানির সঙ্গে রয়েছে ‘যোদ্ধা’ ছবি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla