বড় সুযোগ হাতছাড়া সিনেমাপ্রেমীদের, ভোটের জন্য ভেস্তে গেল সিনেমা লাভার্স ডে

Cinema Lovers Day: এবার সিনেমা লাভার্স ডে পালন করা হচ্ছে না। এদিন ৯৯ টাকায় কোনও সিনেমাই দেখানো হবে না মাল্টিপ্লিক্সে। ঠিক কী কারণে এই সিদ্ধান্ত? সূত্র মারফত জানা গিয়েছে, এই সিদ্ধান্ত নাকি নেওয়া হয়েছে লোকসভা নির্বাচনের জন্য। আগামী ১৯ এপ্রিল নির্বাচনের প্রথম দফার ভোট। ফলে...

বড় সুযোগ হাতছাড়া সিনেমাপ্রেমীদের, ভোটের জন্য ভেস্তে গেল সিনেমা লাভার্স ডে
সিনেমা হল।
Follow Us:
| Updated on: Apr 18, 2024 | 5:44 PM

শোনা গিয়েছিল, আগামী ১৯ এপ্রিল, অর্থাৎ শুক্রবার, সিনেমা লাভার্স ডে উপলক্ষ্যে মাত্র ৯৯ টাকার টিকিট বিক্রি করবে মাল্টিপ্লেক্সগুলি। এই সংবাদে সিনেমাপ্রেমীরা দারুণ আনন্দ পেয়েছিলেন। কিন্তু দুঃসংবাদ এসেছে একটা। এবার সিনেমা লাভার্স ডে পালন করা হচ্ছে না। এদিন ৯৯ টাকায় কোনও সিনেমাই দেখানো হবে না মাল্টিপ্লিক্সে। ঠিক কী কারণে এই সিদ্ধান্ত?

সূত্র মারফত জানা গিয়েছে, এই সিদ্ধান্ত নাকি নেওয়া হয়েছে লোকসভা নির্বাচনের জন্য। আগামী ১৯ এপ্রিল নির্বাচনের প্রথম দফার ভোট। ভোটাররা ভোট না দিয়ে যদি সিনেমা হলে ছবি দেখতে চলে যান, সেই আশঙ্কায় এবার আর সিনেমা লাভার্স ডে পালন করা হচ্ছে না মাল্টিপ্লেক্সগুলিতে।

অন্য এক সূত্র এও জানিয়েছে, ভোট পর্ব মেটা না পর্যন্ত সিনেমাহলগুলিকে বন্ধই রাখার নির্দেশ দেওয়া হয়েছে কিছু জায়গায়। ফলে এমনিতেও সিনেমা হল বন্ধ থাকবে। ফলে সিনেমা লাভার্স ডে পালন করাও হবে না। তাই উদযাপন থেকে পিছু হটতে বাধ্য হয়েছেন হল মালিকেরা।

এই খবরটিও পড়ুন

এক মাল্টিপ্লেক্সের ম্যানেজার বলেছেন, “খবরটা আমাদের কাছেও শকের মতো এসেছে। আমাদের সিস্টেমে সব রকমের আপডেট ছিল। একটা ভাল বিষয় ঘটেছে, খুব কম সংখ্যক টিকিটই বিক্রি হয়েছে। না হলে নাজেহাল হতে হত। অনেক বেশি সংখ্যক দর্শক হেনস্থা হতেন।”

১৯ এপ্রিল ভোট হবে গয়া (বিহার), বাস্তার (ছত্তীসগড়), নাগপুর (মহারাষ্ট্র), মণিপুর, পুদুচেরি, জয়পুর (রাজস্থান), চেন্নাই (তামিলনাড়ু), পিলিবিট (উত্তরপ্রদেশ)-এ ভোট হবে।