Bollywood News: ‘বব বিশ্বাস দুর্দান্ত ফ্যামিলি ম্যান’, নেপথ্যের কাহিনি শেয়ার করতে গিয়ে বললেন অভিষেক

Abhishek Bachchan: সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন অভিষেক। যেখানে ধীরে ধীরে বব বিশ্বাস হয়ে ওঠার জার্নি শেয়ার করেছেন তিনি।

Bollywood News: ‘বব বিশ্বাস দুর্দান্ত ফ্যামিলি ম্যান’, নেপথ্যের কাহিনি শেয়ার করতে গিয়ে বললেন অভিষেক
বব বিশ্বাস-এর লুকে অভিষেক বচ্চন।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 7:37 PM

দিন কয়েক আগে মুক্তি পেয়েছে দিয়া অন্নপূর্ণা ঘোষের বব বিশ্বাস। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অভিষেক বচ্চন। অভিষেকের বব বিশ্বাস হয়ে ওঠা সহজ ছিল না। এর আগে দিয়ার বাবা সুজয় ঘোষ পরিচালিত কাহানি ছবিতে বব বিশ্বাসের ভূমিকায় অভিনয় করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়।

শাশ্বতর অসাধারণ পারফরম্যান্সের পর অভিষেককে অনস্ক্রিন বব বিশ্বাস হিসেবে গ্রহণ করা এক অংশের দর্শকের কাছে বেশ কঠিন। অভিষেক নিজের মতো পারফর্ম করেছেন। সমালোচনা, প্রশংসা দুটোই পাচ্ছেন তিনি। কিন্তু বব বিশ্বাস হয়ে ওঠার নেপথ্য কাহিনি কেমন ছিল?

সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন অভিষেক। যেখানে ধীরে ধীরে বব বিশ্বাস হয়ে ওঠার জার্নি শেয়ার করেছেন তিনি। মেকআপ হোক বা স্ক্রিপ্ট, প্রতিটি ক্ষেত্রে পরিশ্রম করেছেন তিনি। অভিষেকের কথায়, “বব বিশ্বাসকে ব্যখ্যা করতে বলে আমি প্রথমেই বলব দুর্দান্ত ফ্যামিলি ম্যান। পরিবারকে রক্ষা করতে, ভাল রাখতে যে কোনও পর্যায় পর্যন্ত সে যেতে পারে। প্রথম থেকেই একটা ব্যাপারে পরিষ্কার ছিলাম, প্রস্থেটিক মেকআপ ব্যবহার করব না। যতটা সম্ভব ন্যাচারাল থাকব। সেটা পারফরম্যান্সে পজিটিভ প্রভাব ফেলবে।”

পরিচালক দিয়া অন্নপূর্ণা ঘোষ বলেন, “বব হিসেবে অভিষেককে পাওয়া আমার কাছে বড় ব্যাপার। আমার মনে আছে প্রথমবার স্ক্রিপ্ট শোনার পরই ও চরিত্রের মধ্যে ঢুকে যেতে পেরেছিল। তাৎক্ষণিক ভাবে বব হয়ে উঠতে পেরেছিল অভিষেক।”

‘নমস্কার, এক মিনিট…’ কয়েক বছর আগে পরিচালক সুজয় ঘোষ রাতারাতি বদলে দিয়েছিলেন সিরিয়াল কিলারের সংজ্ঞা। সিরিয়াল কিলার মানেই উগ্র, কড়া মেকআপ…এই ধারণাকে কার্যত নস্যাৎ করে দিয়ে সিনে প্রেমীদের আলাপ করিয়েছিলেন এমন এক ব্যক্তিত্বর সঙ্গে যিনি আপাত ভালমানুষ, গোবেচারা ভাবভঙ্গি, কিন্তু পেশায় ভাড়াটে খুনি। যিনি হাসিমুখে খুন করতে পারেন অনায়াসে। নাম বব বিশ্বাস। বয়স আন্দাজ ৫০-এর কাছাকাছি।

মোটা গোল ফ্রেমের চশমা, সিঁথি কাটা চুল ছবিতে অভিষেক বচ্চনকে যেন চেনাই দায়। আপাত ভালমানুষ লুকই রাখা হয়েছে অভিষেক বচ্চনের। প্রশংসাও কুড়িয়েছেন অভিনেতা। সূত্রের খবর, এ ক্ষেত্রে প্রযোজনা সংস্থার পছন্দ ছিল এমন এক ‘মুখ’ যিনি গোটা দেশেই সুপরিচিত।

বব বিশ্বাস হিসেবে সোশ্যাল মিডিয়ায় অভিষেকের ভূয়সী প্রশংসা করেছেন অমিতাভ বচ্চন। তিনি লিখেছিলেন, ‘আমি গর্বের সঙ্গে বলতে পারি, তুমি আমার ছেলে।’ কৃতজ্ঞতা স্বীকার করেছিলেন অভিষেকও। অমিতাভের টুইট রিটুইট করে তিনি লেখেন, ‘লাভ ইউ পা। কিন্তু তুমি সব সময় আমাদের বিগ বি (বব)।’

আরও পড়ুন, Abhishek Bachchan: এই মেয়েটির জন্য গর্বিত অভিষেক বচ্চন, কে এই মেয়েটি জানেন?