Chitrashi Rawat Wedding: বিয়ে করলেন ‘চাক দে ইন্ডিয়া’র কোমল, পাত্র কে জানেন?

Chitrashi Rawat Wedding: বিয়ের মরসুম চলছে, আর এই বিয়ের মরসুমে বিয়ে করে নিলেন চিত্রশী রাওয়াত। চিত্রশীর থেকেও তিনি বেশি পরিচিত কোমল নামে। 'চাক দে ইন্ডিয়া' ছবিতে যাকে দেখা গিয়েছিল ওই গুরুত্বপূর্ণ চরিত্রে।

Chitrashi Rawat Wedding: বিয়ে করলেন 'চাক দে ইন্ডিয়া'র কোমল, পাত্র কে জানেন?
পাত্র কে জানেন?
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2023 | 9:08 AM

বিয়ের মরসুম চলছে, আর এই বিয়ের মরসুমে বিয়ে করে নিলেন চিত্রশী রাওয়াত। চিত্রশীর থেকেও তিনি বেশি পরিচিত কোমল নামে। ‘চাক দে ইন্ডিয়া’ ছবিতে যাকে দেখা গিয়েছিল ওই গুরুত্বপূর্ণ চরিত্রে। পাত্র কে জানেন? তাঁর দীর্ঘদিনের প্রেমিক ধ্রুবাদিত্য ভগনানী। বিলাসপুরে ধুমধাম করে আয়োজিত হয়েছিল বিয়ের অনুষ্ঠান। ধ্রুবাদিত্য নিজেও অভিনেতা। তাঁদের বিয়েতে হাজির ছিলেন বলিউডের তারকারা। ‘চাক দে ইন্ডিয়া’র সহঅভিনেতারাদেরও দেখা গিয়েছিল এই জমকালো বিয়েতে। গোধুলি লগ্নে বসেছিল বিয়ের অনুষ্ঠান। অভিনেত্রী পরেছিলেন সোনালী রঙের লেহেঙ্গা। মাথা ঢেকেছিলেন লাল রঙের ওড়নায়। দুজনের পোশাকেও ছিল রঙমিলান্তি। শুধু বিয়েই নয়, হলদি- মেহেন্দিসহ অন্যান্য অনুষ্ঠানেও তাঁরা যে চুটিয়ে মজা করেছেন, সে প্রমাণ মিলেছে ছবিতে।

View this post on Instagram

A post shared by Gagan Deep Randhawa (@gagandeep37)

শাহরুখ খান অভিনীত ‘চাক দে ইন্ডিয়া’ ছবি নিয়ে এত বছর পরেও চর্চা জারি। ভারতীয় মহিলা হকি টিমের অদম্য সাহস্য ও এক কোচের হার না মানার লড়াই নিয়ে তৈরি হয়েছিল এই ছবি। ছবিতে চিত্রসী যে চরিত্রে অভিনয় করেছিলেন, তাঁর সঙ্গে যদিও তাঁর বাস্তব জীবনের কোনও মিক নেই বললেই চলে। তবে শুধু ওই ছবিই নয়, ‘তেরে নাল লাভ হো গয়া’, ‘ফ্যাশন’সহ অন্য ছবিতেও কাজ করেছেন তিনি। অন্যদিকে ধ্রুবাদিত্য কাজ করেছেন ‘ফ্লাইট’, ‘দ্য গ্রে’ ও ‘ড্যামেজড’ নামক ওয়েব সিরিজে। যদিও নিজের মনের মতো বিয়ে হয়নি চিত্রসীর। এর আগে বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন তিনি। জানিয়েছিলেন এত জাঁকজমক করে বিয়ে করার ইচ্ছে মোটেও ছিল না তাঁর। তাঁর কথায়, “দেরাদুনে কোর্ট ম্যারেজ সারতে চেয়েছিলাম। ভেবেছিলাম পয়সা বাঁচিয়ে দুজনে মিলে খুব ঘুরব। কিন্তু পরিবার রাজি হল না। বলল বিয়ে তো একবারই হয়।” তাই পরিবারের কথা মেনেই জমিয়ে হয়েছে বিয়ের অনুষ্ঠান। আপাতত সেই সব ছবি সোশ্যাম মিডিয়ায় ভাইরাল।