Rakhi Sawant Controversy: পরকীয়ায় মত্ত স্বামীর ডিভোর্সের হুমকি, মধ্যরাতে বেডরুমের কথোপকথন ফাঁস করলেন রাখি

Viral News: রাখির কথায়, সকলে তাঁকে নিয়ে মজা করছে বলেই জানান তাঁর স্বামী। মধ্যে রাতে বেডরুমে রাখিকে বিবাহ বিচ্ছেদের হুমকিও দিয়েছেন আদিল।

Rakhi Sawant Controversy: পরকীয়ায় মত্ত স্বামীর ডিভোর্সের হুমকি, মধ্যরাতে বেডরুমের কথোপকথন ফাঁস করলেন রাখি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 1:13 PM

বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে জায়গা করে নিচ্ছেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। প্রসঙ্গ তাঁর সম্পর্ক। আদিল খানের সঙ্গে গত আট মাস আগেই তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কিন্তু সেই খবর আদিলেরই কথায় চেপে রেখেছিলেন তিনি। প্রকাশ্যে জানিয়েছিলেন রাখি সাওয়ান্ত, তিনি যখন বিগ বসের ঘরে ছিলেন, তখন আদিল জড়িয়ে পড়ে অন্য সম্পর্ত। সব তথ্য প্রমাণই রয়েছে তাঁর কাছে। সবটাই তিনি মিডিয়ার সামনে আনতে পারেন। এরপরই ঘটে বিপত্তি। আদিল স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে তিনি ডিভোর্স দিয়ে দেবেন যদি রাখি সাওয়ান্ত আদিলের বিষয় মুখ খোলেন। তিনি নাকি তামাশা করে চলেছেন মিডিয়ার সামনে। চোখ জল নিয়ে বারে বারে মিডিয়ার কাছে সাহায্য চাইছেন রাখি সাওয়ান্ত। প্রকাশ্যে আসতে অনুরোধ করছেন আদিলকে।

আদিলের সঙ্গে বিয়ের খবর সামনে আসতেই বেঁকে বসেছিলেন রাখির স্বামী। কারণ বুঝতে পারছিলেন না রাখি। এবার মিডিয়াকেও চোখ রাঙানি তাঁর। স্পষ্ট অভিযোগ আনলেন, তিনি তো বারে বারে বলেছিলেন, যে আদিলকে এতোটা গুরুত্ব না দিতে। তবে কেন মিডিয়া সেই কথা রাখল না? আজ আদিল তাঁকে সিঁড়ি করে ব্যবহার করছেন। রাখি সাওয়ান্তের এই অভিযোগে সকলেই এক কথায় অবাক। সদ্য মা মারা গিয়েছে তাঁর। এরই মাঝে পরকীয়া নিয়ে চর্চা তুঙ্গে।

রাখির কথায়, সকলে তাঁকে নিয়ে মজা করছে বলেই জানান তাঁর স্বামী। মধ্যে রাতে বেডরুমে রাখিকে বিবাহ বিচ্ছেদের হুমকিও দিয়েছেন আদিল। কী করবেন রাখি বুঝতে না পেড়েই মুখ খুলেছেন বলে জানান প্রকাশ্যে। তবে তিনি নাকি জোকার, আদিলের মন্তব্য ভেঙে পড়েন তিনি। তবে স্বামীর প্রেমিকাকে চোখ রাঙাতে ভুললেন না, তিনি যদি সতীর মতো সবটা মানতে পারেন, তবে কোথাও না কোথাও গিয়ে তিনি নিজের বিয়ের জন্য রুদ্রমূর্তীও ধারন করতে পারেন বলেই জানান রাখি।