Hollywood Debut: হলিউডে ধনুশ, খুশির মাঝেও নিরাশ ভক্তরা, ট্রেলারে জুটল মাত্র কয়েকটি ফ্রেম

Dhanush: ছবিটি মুক্তি পাবে নেটফ্লিক্স ওটিটি প্ল্যাটফর্মে। অপেক্ষা এখন ২২ জুলাই, ছবি মুক্তি পেলেই স্পষ্ট হবে ছবিতে ঠিক কতটা জায়গা করে নিয়েছেন ধনুশ।

Hollywood Debut: হলিউডে ধনুশ, খুশির মাঝেও নিরাশ ভক্তরা, ট্রেলারে জুটল মাত্র কয়েকটি ফ্রেম
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 5:33 PM

বলিউড ঘুরে এবার হলিউডে পাড়ি দিলেন ধনুশ। ভারতের বুক থেকে একাধিক স্টার ইতিমধ্যেই বহুবার পাড়ি দিয়েছে বিদেশে। ছবির জগতে যে যাঁর নিজের দাপটেই পায়ের তলার মাটি শক্ত করতে মরিয়া। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া সেই সকল সেলেবের তালিকাতে এবার নাম লেখালেন ধনুশ। হলিউডে ঘটল অভিষেক। ছবির নাম দ্য গ্রে ম্যান। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। অ্যাকশনে ভরপুর সেই ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ধুনশকে। ট্রেলার ইতিমধ্যেই প্রশংসা কুড়োলেও, কোথাও গিয়ে যেন, ছবি নিয়ে ভক্তদের মনে জাগছে প্রশ্ন। প্রশ্নের মূলেই রয়েছে ধনুশ।

View this post on Instagram

A post shared by Dhanush (@dhanushkraja)

কারণ কি! ট্রেলারে মাত্র কয়েকটি ফ্রেমেই জায়গা করে নিতে দেখা দেল ধনুশকে। ট্রেলার চালিয়ে ভক্তরা অধির আগ্রহে অপেক্ষা করলেও, শেষ পর্যন্ত নিরাশই হতে হল ভক্তদের। কারণ একটাই, শেষের দিকে কেবল কয়েকটি ফ্রেমেই দেখা গেল ধনুশকে। ফলে প্রশ্ন জাগল ঠিক কতটা অংশ জুড়ে ছবিতে দেখা যাবে ধনুশকে! উত্তর না মিললেও আপাতত এই নিয়েই জল্পনা তুঙ্গে, যে নয়া জ্যঁরে সকলের মাঝে জায়গা করে নিয়েছে ধনুশ।

View this post on Instagram

A post shared by Dhanush (@dhanushkraja)

বলিউডের বহু স্টারকেই হলিউডে পাড়ি দিতে দেখা যায়। সেই তালিকাতে খুব বেশি নাম নেই দক্ষিণী সুপারস্টারদের। ধনুশকে এই ছকভেঙে নতুন কেরিয়ারে মোড় নিতে দেখেই খুশির হওয়া ভক্তমহলে। ছবির পরিচালনাতে রয়েছেন অ্যাভেঞ্জার্স-খ্যাত অ্যান্থনি ও জো রুশো, অভিনয়ে থাকছেন, রায়ান গোসলিং, ক্রিস ইভানস্ ও অ্যানা ডি আর্মস। ছবিটি মুক্তি পাবে নেটফ্লিক্স ওটিটি প্ল্যাটফর্মে। অপেক্ষা এখন ২২ জুলাই, ছবি মুক্তি পেলেই স্পষ্ট হবে ছবিতে ঠিক কতটা জায়গা করে নিয়েছেন ধনুশ।