শ্রীরূপা, রেণু এবং ডলির ‘গুলদস্তা’ এ বার ওটিটি প্ল্যাটফর্মে

এই খবরে উচ্ছ্বসিত পরিচালক। অর্পিতা চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায় এবং দেবযানী চট্টোপাধ্যায়কে নিয়ে এ ছবি পরিচালনা করেছিলেন অর্জুন।

শ্রীরূপা, রেণু এবং ডলির ‘গুলদস্তা’ এ বার ওটিটি প্ল্যাটফর্মে
‘গুলদস্তা’র পোস্টারে স্বস্তিকা, অর্পিতা এবং দেবযানী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 22, 2021 | 4:33 PM

শ্রীরূপা, রেণু এবং ডলি। এই তিন নারীই আপনার চেনা। সৌজন্যে অর্জুন দত্ত পরিচালিত ‘গুলদস্তা’। মুক্তি পেয়েছিল ২১ অক্টোবর, ২০২০। লকডাউনের কারণে গত বছর দীর্ঘদিন সিনেমা হল বন্ধ থাকার পর প্রথম যখন খুলল, তখন ‘গুলদস্তা’ প্রথম ছবি যা মুক্তি পেয়েছিল। বহু দর্শক তখনই দেখেছিলেন সে ছবি। যাঁরা দেখেননি, তাঁদের জন্য সুখবর। গতকাল অর্থাৎ ১৯জুন এই ছবির ডিজিটাল প্রিমিয়ার হল। আপাতত ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘জি ফাইভ’-এ দেখা যাবে এই ছবি। শ্রীরূপার ভূমিকায় অর্পিতা চট্টোপাধ্যায়ের অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। এবার অর্পিতার অভিনয় উপভোগ করতে পারবেন ওটিটিপ্রিয় দর্শক।  

স্বাভাবিক ভাবেই এই খবরে উচ্ছ্বসিত পরিচালক। অর্পিতা চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায় এবং দেবযানী চট্টোপাধ্যায়কে নিয়ে এ ছবি পরিচালনা করেছিলেন অর্জুন। তাঁর কথায়, “আমরা খুব এক্সাইটেড। গুলদস্তা আমার প্রথম ছবি যেটা ওটিটিতে দেখা যাবে। অর্পিতাদি, স্বস্তিকাদি আর দেবযানীদির কম্বিনেশন ইন্টারেস্টিং লেগেছিল, সে কারণেই কাস্ট করেছিলাম। তিনজনকে এমনভাবে পেয়েছি এই ছবিতে তেমন কিন্তু দর্শক আগে দেখেননি। আমরা নিজেদের মতো করে ভাল কিছু করার চেষ্টা করেছি। আশা করি মন ছুঁয়ে যাবে। ভাল, খারাপ যাই লাগুক, দর্শক দেখবেন, এটুকুই আশা করব।”

View this post on Instagram

A post shared by Arpita Chatterjee (@imarpitac)

তিন নারীর গল্পকে এক বৃত্তে গেঁথেছেন অর্জুন। যাঁরা ইতিমধ্যেই ছবিটি দেখেছেন, তাঁরা চিত্রনাট্যের প্রশংসা যেমন করেছেন, তেমনই তিন মুখ্য অভিনেত্রীর কাজের তারিফও শোনা গিয়েছে। ছবিতে স্বস্তিতা, অর্পিতা ও দেবযানী ছাড়াও অভিনয় করেছেন অনুভব কাঞ্জিলাল, অনুরাধা মুখোপাধ্যায়, ঈশান মজুমদারের মতো শিল্পীরা। আগামী ২৭জুন ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে গুলদস্তার। এখন মোবাইলের এক ক্লিকেই এই ছবি দেখতে পাবেন দর্শক।

আরও পড়ুন, সৌরভের ‘পিতৃহীন দিবস’-এর মনকেমন শুধরে দিলেন ত্বরিতা