Karan Johar: ‘দুষ্টু করণ!’ ভক্তদের কাঁদিয়ে বললেন ‘কফি উইথ করণ’ কোথাও যাচ্ছে না, আসছে ওটিটিতে

Karan Johar: অনেকেই দুঃখ পেয়েছেন শো বন্ধ হওয়ার খবরে। আসলে খানিক মস্করা করলেন করণ।

Karan Johar: 'দুষ্টু করণ!' ভক্তদের কাঁদিয়ে বললেন 'কফি উইথ করণ' কোথাও যাচ্ছে না, আসছে ওটিটিতে
ওটিটিতে 'কফি উইথ করণ'।
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2022 | 11:32 PM

একেই বলে নিজের কদর বুঝে নেওয়া। বাজিয়ে নেওয়া। কয়েক ঘণ্টা আগে অনুরাগীদের ভালবাসা পরীক্ষা করতেই হয়তো নিজের ইনস্টাগ্রামে একটি খবর প্রকাশ করেছিলেন করণ জোহর। মন ভারাক্রান্ত করে বলেছিলেন টেলিভিশনের পর্দায় আর ফিরছে না তাঁর বিখ্যাত টক শো ‘কফি উইথ করণ’। এই খবরে মন ভেঙে যায় অনেকের। আবেগতাড়িত হয়ে ‘একটি যুগের অবসান’ বলেছেন এক অনুরাগী। অনেকেই দুঃখ পেয়েছেন শো বন্ধ হওয়ার খবরে। আসলে খানিক মস্করা করলেন করণ। ‘কফি উইথ করণ’ সত্যিই বন্ধ হচ্ছে, তবে টেলিভিশনের পর্দায়। আসলে শোয়ের সপ্তম সিজ়ন আসছে ওটিটি প্ল্যাটফর্মে। এই খবরটিও করণই শেয়ার করেছেন মিনিট কয়েক আগে। তা হলেই বুঝুন। একে কদর যাচাই ছাড়া কী বলা যেতে পারে!

ইনস্টাগ্রামে ফের একটি পোস্ট করে করণ লিখেছেন, “‘কফি উইথ করণ’ টেলিভিশনে ফিরছে না। কারণ, প্রত্যেক গল্পেরই টুইস্ট প্রয়োজন। আমার বলতে ভাল লাগছে যে ‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজ়ন আসছে ওটিটি প্ল্যাটফর্ম ডিজ়নি হটস্টারে। কফি খেতে এসে তারকারা ফের কফি বিনস ছড়াবেন আমার সঙ্গে। খেলা থাকবে। প্রেম, বিচ্ছেদ নিয়ে থাকবে গভীর আলোচনা। থাকবে আরও অনেক কিছুই। ডিজ়নি হটস্টারে আসছে ‘কফি উইথ করণ’…

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)

এর আগের পোস্টেই করণ লিখেছিলেন, “আমার ও আপনাদের জীবনের অংশ হয়ে উঠেছিল ‘কফি উইথ করণ’। আমি মনে করি এই শোয়ের মাধ্যমে যথেষ্ট প্রভাব ফেলতে পেরেছিলাম। হয়তো পপ কালচারের ইতিহাসেও ছাপ ফেলতে পেরেছি। তাই ভারাক্রান্ত মন নিয়ে জানাই ‘কফি উইথ করণ’ আর ফিরছে না।”

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)

শোনা যাচ্ছিল, চলতি মে মাসেই নাকি সম্প্রচার হওয়ার কথা ছিল ‘কফি উইথ করণ’-এর সিজ়ন ৭-এর। আর প্রথম এপিসোডেই নাকি আসার কথা ছিল সদ্য বিবাহিত তারকা দম্পতি আলিয়া ভাট ও রণবীর কাপুরের।