Salman Khan-Kangana Ranaut: এবার সলমনকে হারালেন কঙ্গনা, তিনি নাকি সেরা ‘হোস্ট’…

Salman-Kangana: 'লকআপ' থেকে বেরিয়ে এসে করণ সিং বোহরা বলেছেন, "বিগবসের তুলনায় 'লকআপ' খুবই নৃশংস শো। সেখান থেকে বেরিয়ে এসে আমি সত্যিই খুশি।"

Salman Khan-Kangana Ranaut: এবার সলমনকে হারালেন কঙ্গনা, তিনি নাকি সেরা 'হোস্ট'...
সলমন খান ও কঙ্গনা রানাওয়াত।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 25, 2022 | 7:05 PM

সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ডিং কঙ্গনা রানাওয়াতের শো ‘লকআপ’। নিত্যদিন তৈরি হয় খবর। কিছু না-কিছু ঘটতেই থাকে সেখানে। তারকাদের লকআপে রেখে দেওয়া হয়েছে এই রিয়্যালিটি শোতে। দিন কয়েক আগে লকআপ থেকে বেরিয়ে এসেছেন করণ সিং বোহরা। দ্বিতীয়বারের জন্য বের হয়েছেন তিনি। একটি সাক্ষাৎকার হয় তাঁর। শো থেকে বেরিয়ে এসে করণ জানিয়েছেন, তিনি দারুণ খুশি। শো চলাকালীন সকলের থেকে অনেক ভালবাসা পেয়েছেন করণ। জানিয়েছেন, অনেক কিছুর উপর নির্ভর করে একটি রিয়্যালিটি শোয়ের সাফল্য। কিছু জিনিস সত্যিই হাতের মধ্যে থাকে না। কিন্তু এই শোয়ে নিজস্ব ব্যক্তিত্বের প্রকাশ ঘটে। ভুল-ভ্রান্তি থেকেই মানুষ শেখে। করণ বলেছেন, “আমি খুব খুশি, যে ‘আসল’ করণ সিং বোহরাকে মানুষ জানতে পেরেছেন। বিগবসের তুলনায় লকআপ খুবই নৃশংস শো। সেখান থেকে বেরিয়ে এসে আমি সত্যিই খুশি।”

হোস্ট হিসেবে সলমনের সঙ্গে কঙ্গনার তুলনা করেছেন করণ। বলেছেন, “সব ব্যাপারে নিজের মত প্রকাশে বিশ্বাসী কঙ্গনা। সেভাবেই আমরা তাঁকে চিনেছি। মানুষ তাঁকে জজমেন্টালও ভাবতে পারেন। তবে এই শোতে আমরা কঙ্গনাকে নন-জজমেন্টাল মানুষ হিসেবেই আবিষ্কার করেছি। দারুণ একজন হোস্ট তিনি। অন্যদিকে সলমন হলেন বড় ভাইয়ের মতো। সবাইকে তাঁর দোষ পয়েন্ট আউট করেন। তবে বারবার একটা কথাই বলব, কঙ্গনা অসাধারণ ও অনবদ্য।”

লকআপে প্রতিযোগীদের তালিকা বেশ লম্বা। রয়েছেন মুনাওয়ার ফারুকি, পায়েল রোহাতগি, শিবম শর্মা… শেষের মুখে চলে এসেছে লকআপ। বেশ কিছু প্রোজেক্ট আছে করণের হাতে।

আরও পড়ুন: Javed Jaffrey: এখনকার রিয়্যালিটি শো নিয়ে বিস্ফোরক মন্তব্য জাভেদ জাফরির!

আরও পড়ুন: Sandy Saha: বাংলা সিরিয়ালে স্যান্ডি সাহা, দেখা যাবে ‘ছেলেধরা’র চরিত্রে