Kareena Kapoor Khan’s OTT Debut: ওটিটি দাপটে বি-টাউন, সুজয় ঘোষের হাতেই এবার করিনার ‘ওয়েব’ অভিষেক

Sujoy Ghosh-Kareena Kapoor Khan-The Devotion of Suspect X: প্রযোজকরা মনে করছেন করিনাই হতে চলেছেন ওটিটি প্ল্যাটফর্মের নয়া প্রাপ্তি।

Kareena Kapoor Khan's OTT Debut: ওটিটি দাপটে বি-টাউন, সুজয় ঘোষের হাতেই এবার করিনার 'ওয়েব' অভিষেক
করিনা কাপুর খানের ওয়েব অভিষেক। (গ্র্যাফিক্স: অভিজিৎ বিশ্বাস)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 16, 2022 | 3:53 PM

দুই দশক ধরে পর্দায় রাজত্ব করেছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। এখন তিনিও নাম লেখাতে চলেছেন ওটিটি প্ল্যাটফর্মে। ওটিটি ডেবিউ করতে চলেছেন নবাব গিন্নি। নেটফ্লিক্সে পরিচালক সুজয় ঘোষের (Sujoy Ghosh) ছবিতে ডেবিউ করবেন করিনা। ২০০৫ সালে লেখা জাপানি লেখক কেইগো হিগাশিনোর ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’ নামের বেস্ট সেলার বইয়ের কাহিনি অবলম্বনে তৈরি হবে ছবিটি। করিনা ছাড়াও অভিনয় করছেন ওটিটি প্ল্যাটফর্মের আবিষ্কার অভিনেতা জয়দীপ আলাহাওয়াত (Jaideep Ahlawat) এবং বিজয় ভর্মা।

‘কাহানি’ ও ‘বদলা’র পর সুজয় ঘোষের এই ছবিটিও অপরাধ নির্ভর থ্রিলার। একটি বিবৃতিতে তিনি বলেছেন, “এখনও পর্যন্ত যত বই পড়েছি ডিভোশনকেই সেরা প্রেমের কাহিনি বলে মনে হয়েছে। এই কাহিনিকে চলচ্চিত্রের রূপ দেওয়া সৌভাগ্যের ব্যাপার। তার উপর পাওনা করিনা কাপুর খান, জয়দীপ আলাহাওয়াত ও বিজয় ভর্মার মতো অভিনেতারা। এর চেয়ে বেশি একজন পরিচালক হিসেবে আমি আর কীই বা চাইতে পারি বলুন।”

করিনা কাপুর খানের বিবৃতি:

ছবিতে সব ধরনের রসদ রয়েছে। সবই রয়েছে যা একটি সফল ছবিতে প্রয়োজন। রয়েছে দারুণ একটি গল্প, স্বপ্নদর্শী পরিচালক, প্রতিভাবান শিল্পী ও কলাকুশলী। সুজয়, জয়দীপ ও বিজয়ের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি। ওটিটিতে আমার জার্নি শুরু হবে। আমি খুবই নার্ভাস। কিন্তু আমি জানি দারুণ হবে এই যাত্রা। সারা বিশ্বের দর্শক আমাদের কাজ মুঠোফোনেই দেখতে পাবেন। দেখবেন একটি বেস্ট সেলার বইয়ের কাহিনি কীভাবে জীবন্ত হয়ে উঠছে।

পরিচালনার পাশাপাশি সুজয় নিজেও ছবিটি প্রযোজনা করছেন। তাঁর সহ-পরিচালকের তালিকায় রয়েছেন জয় শেওয়াক্রমণি, অক্ষয় পুরি ও থমাস কিন।

করিনা সম্পর্কে কী বলেছেন প্রযোজকরা?

“করিনা চিরকালই একজন স্টার পারফর্মার। ওঁর ডিজিট্যাল ডেবিউ ওটিটি প্ল্যাটফর্মের কাছে অনেক বড় প্রাপ্তি বলতে পারি। জয়দীপ ও বিজয়ও দারুণ অভিনেতা। ছবিটিকে সকলেই জীবন্ত করে তুলবেন বলে আমাদের বিশ্বাস। এই ছবির জন্য নেটফ্লিক্সের সঙ্গে যুক্ত হওয়াও দারুণ ব্যাপার।”

আরও পড়ুন: EXCLUSIVE-Bharat Kaul-The Kashmir Files: আরিয়া কোনওদিনও ওর ঠাকুরদার বাড়িটা দেখতে পাবে না: ভরত কল

আরও পড়ুন: Neena Gupta: বক্ষ-বিভাজিকা দেখিয়ে ছবি পোস্ট নীনার, ট্রোলারদের একহাত নিলেন অভিনেত্রী

আরও পড়ুন: Kangana Ranaut-The Kashmir Files: লুকিয়ে ইতিহাসের কালো অধ্যায়, ‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখে বিস্ফোরক কঙ্গনা, তোপের মুখে মুভি মাফিয়া