কৃতীর সঙ্গে পর্দার বাইরে কেমন সম্পর্ক ‘মিমি’র জেকবের?

Kriti Sanon: কৃতী নিজে জানিয়েছেন, জেকবের সঙ্গে তাঁর যে সম্পর্ক তৈরি হয়েছে ছবির স্বার্থে, তা আজীবন মনে রাখার মতো।

কৃতীর সঙ্গে পর্দার বাইরে কেমন সম্পর্ক 'মিমি'র জেকবের?
‘মিমি’র দৃশ্যে কৃতী এবং জেকব।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 11, 2021 | 5:32 PM

এক সরোগেট মা। জন্মদাত্রী মা। মুম্বইতে গিয়ে নায়িকা হতে চাওয়া মেয়েটি টাকা জোগাড়ের জন্য সরোগেট হতে রাজি হয়। কিন্তু পাকেচক্রে সন্তান জন্মের পর সে আর নায়িকা হওয়ার স্বপ্নপূরণ করতে চায় না। বরং মা হতে চায়। নিজের গর্ভে ধারণ করা সন্তানের প্রকৃত অর্থে মা হয়ে উঠতে চায় সে। এ হেন চিত্রনাট্যে প্রথমবার কাজ করলেন বলিউড অভিনেত্রী কৃতী শ্যানন। তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘মিমি’ ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এ ইতিমধ্যেই দেখেছেন অনেকে। এক শিশু অভিনেতা মাতিয়ে রেখেছিল ছবির দ্বিতীয় ভাগ। ছবিতে তার চরিত্রের নাম রাজ। আদতে সে জেকব। কৃতীর সঙ্গে পর্দার বাইরে কেমন সম্পর্ক তার?

কৃতী নিজে জানিয়েছেন, জেকবের সঙ্গে তাঁর যে সম্পর্ক তৈরি হয়েছে ছবির স্বার্থে, তা আজীবন মনে রাখার মতো। কৃতীর কথায়, “আমি যখন ‘মিমি’র জন্য তৈরি হচ্ছিলাম, জানতাম মিমি এবং রাজের বন্ডিংটা আলাদা। খুব স্পেশ্যাল। রাজের প্রিয় বন্ধু মিমি। আর মিমির জীবনে রাজ সব কিছু। আমি ঠিক করেছিলাম ওর বাবা, মায়ের পর ও যেন আমাকে ভালবাসে। সেই কমফর্ট জোনটা না থাকলে সেটে পারফর্ম করতে পারব না। আমি ওর সঙ্গে ওর বয়সের হয়ে মিশে যাওয়ার চেষ্টা করতাম। যে দিন ও বারবার বলছিল, ‘আই লভ ইউ মিমি’, আমি সে দিনের কথা ভুলতে পারব না।”

View this post on Instagram

A post shared by Kriti (@kritisanon)

এই মুহূর্তে বড় ব্যানারের প্রায় ছটি ছবি রয়েছে কৃতীর হাতে। অক্ষয় কুমারের সঙ্গে ‘বচ্চন পাণ্ডে’, বরুণ ধাওয়ানের সঙ্গে ‘ভেদিয়া’, রাজকুমার রাওয়ের সঙ্গে ‘হম দো হামারে দো’, টাইগার শ্রফের সঙ্গে ‘গণপথ’, প্রভাস, সইফ আলি খানের সঙ্গে ‘আদিপুরুষ’-এ কৃতীর অভিনয় দেখবেন দর্শক। দ্রুত কৃতী বলিউডের প্রথম সারির অভিনেত্রী হওয়ার দৌড়ে এগিয়ে যাচ্ছেন বলে মনে করেন দর্শকের বড় অংশ।

আরও পড়ুন, বিমানে একমাত্র যাত্রী মাধবন, পর্দায় নয় বাস্তবে ঘটল এই ঘটনা!