Samantha Ruth Prabhu: আইটেম গানে কেমন পারফর্ম করলেন সামান্থা প্রভু?

Samantha Ruth Prabhu: সামান্থার বোল্ড অবতার দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দর্শকের বড় অংশ। তেলগু, তামিল, কন্নড়, মলয়লম, হিন্দি এবং ইংরেজি ভাষায় আগামী ১৭ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবিটি।

Samantha Ruth Prabhu: আইটেম গানে কেমন পারফর্ম করলেন সামান্থা প্রভু?
সামান্থা রাউথ প্রভু।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 13, 2021 | 7:49 PM

ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ দিয়েই অভিনেত্রী সামান্থা রাউথ প্রভুকে চিনেছেন জাতীয় স্তরের দর্শক। যদিও দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তাঁর বেশ কয়েক বছরের কেরিয়ার। কিন্তু সামান্থাকে যাঁরা ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এ দেখেছেন, তাঁরা অভিনেত্রীর নতুন লুক দেখলে একেবারে চমকে যাবেন।

আলু অর্জুনের আসন্ন ছবি ‘পুষ্পা’তে একটি আইটেম নম্বর পারফর্ম করেছেন সামান্থা। সদ্য মুক্তি পেয়েছে তার টিজার। সামান্থার বোল্ড অবতার দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দর্শকের বড় অংশ। তেলগু, তামিল, কন্নড়, মলয়লম, হিন্দি এবং ইংরেজি ভাষায় আগামী ১৭ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবিটি। তার আগে ইউটিউবে সামান্থাকে এই লুকে দেখে অবাক দর্শক।

গত ২ অক্টোবর, ২০২১-এ দাম্পত্য বিচ্ছেদের কথা প্রকাশ্যে জানিয়েছিলেন সামান্থা এবং নাগা। তারপর থেকে লাগাতার অভিনেত্রীকে ট্রোল করা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় লাগাতার নেগেটিভ কমেন্ট দেখতে দেখতে এ বার দৃশ্যতই ক্লান্ত হয়ে পড়েছেন তিনি।

সামান্থা পাবলিক ফিগার। ফলে তাঁর ব্যক্তি জীবন নিয়ে সাধারণ দর্শকের কৌতূহল থাকাকে অস্বাভাবিক বলে মনে করেন না তিনি। কিন্তু সমালোচনা বা ভিন্ন মত পোষণেরও নির্দিষ্ট ধরন রয়েছে বলে মনে করেন তিনি। সামান্থার কথায়, “আমি তো পূর্ণ সমর্থন চাইছি না। ভিন্ন মত তো থাকবেই। কিন্তু আমাদের মধ্যে এখনও বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। আমি শুধু এটুকু অনুরোধ করতে পারি, খারাপ লাগাগুলো আরও একটু ভদ্রভাবে পেশ করলে ভাল হয়।”

সামান্থা জানিয়েছেন, একের পর এক দারুণ চরিত্রের অফার পাচ্ছেন তিনি। সেগুলো পারফর্ম করতে চান মন দিয়ে। তাই আপাতত ফোকাসে শুধুমাত্র তাঁর কাজ। সূত্রের খবর, ফিলিপ জোনসের পরিচালনায় ‘অ্যারেঞ্জমেন্টস অব লভ’-এ এ বার অভিনয় করবেন সামান্থা। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে এই খুশির খবর ভাগ করে নিয়েছেন সামান্থা স্বয়ং। ছবি শেয়ার করে তিনি লিখেছিলেন, ‘সম্পূর্ণ নতুন এক পৃথিবী। ২০০৯-এ আমি শেষ বার ‘ইয়ে মায়া চেসভ’-এর জন্য অডিশন দিয়েছিলাম। ১২ বছর পর ফের অডিশন দিয়েছি। একই রকম নার্ভাস লাগছে।’ বাফতা বিজয়ী পরিচালকের সঙ্গে কাজের সুযোগ নিঃসন্দেহে সামান্থার কেরিয়ারে অন্য মাত্রা যোগ করবে।

জানা গিয়েছে, ২০০৪-এর বেস্ট সেলিং উপন্যাস ‘তিমেরি এন মুরারি’-র আধারে তৈরি হবে এই ছবি। আগামী বছর অগস্ট নাগাদ শুরু হবে শুটিং। শোনা যাচ্ছে, এক তামিল বাইসেক্সুয়াল মহিলার চরিত্রে অভিনয় করবেন সামান্থা। যাঁর নিজস্ব একটি ডিটেকটিভ এজেন্টি রয়েছে। চিত্রনাট্য অনুযায়ী, সামান্থার চরিত্র এক সম্ভ্রান্ত বংশের সদস্য। স্বাধীনচেতা এই মহিলা নিজের শর্তে, নিজের পছন্দের পেশায় জীবন বাঁচতে চান।

আরও পড়ুন, Ritabhari Chakraborty: অভিনব পদ্ধতিতে ক্যাটরিনাকে বিয়ের শুভেচ্ছা জানালেন ঋতাভরী