নেটফ্লিক্সের সঙ্গে গাঁটছড়া, অন্য ভূমিকায় এবার শাহিদ কাপুর

ঘনিষ্ঠ সূত্রের খবর নেটফ্লিক্সের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন শাহিদ কাপুর। তবে শুধু অভিনেতা হিসাবে নয়, তাঁর মুকুটে এবার নতুন পালক।

নেটফ্লিক্সের সঙ্গে গাঁটছড়া, অন্য ভূমিকায় এবার শাহিদ কাপুর
শাহিদ কাপুর
Follow Us:
| Updated on: Apr 29, 2021 | 2:03 PM

ইতিমধ্যেই ওয়েব দুনিয়ায় পা রেখে ফেলেছেন শাহিদ কাপুর। মাস দু’য়েক আগেই সেই খবর ছড়িয়ে পড়েছিল ইন্ডাস্ট্রিতে। রাজ এবং ডিকের ড্রামা-থ্রিলার ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি। রাজকুমার রাওকে নিয়ে ‘স্ত্রী’ করার পর এই পরিচালকদ্বয় ইন্ডাস্ট্রিতে নিজেদের জায়গা করে নিয়েছেন।এরপর ‘ফ্য়ামিলি ম্যান’ওয়েব সিরিজ করার পর এই পরিচালকদ্বয়ের বাজার এখন তুঙ্গে। এঁদের সঙ্গেই জুটি বেঁধেছেন শাহিদ কাপুর। তবে এই ওয়েব সিরিজ দেখানো হবে অ্যামাজন প্রাইমে।

View this post on Instagram

A post shared by Shahid Kapoor (@shahidkapoor)

ঘনিষ্ঠ সূত্রের খবর নেটফ্লিক্সের সঙ্গেও গাঁটছড়া বাঁধতে চলেছেন শাহিদ কাপুর। তবে শুধু অভিনেতা হিসাবে নয়, নেটফ্লিক্সের ওয়েব সিরিজ তিনি প্রযোজনাও করবেন। এই প্রথম প্রযোজক হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন শাহিদ কাপুর। নিজের প্রযোজনা সংস্থা খোলার তোড়জোরও তিনি শুরু করে দিয়েছেন। ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন নেটফ্লিক্সের সঙ্গে তাঁর অনেকটাই কথাবার্তা এগিয়েছে। এই প্রথম‘বাহুবলী’-র মত ‘লার্জার দ্যান লাইফ’ সিরিজ বানাবার পরিকল্পনা করছে নেটফ্লিক্স। অবশ্যই এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন শাহির কাপুর। শোনা যাচ্ছে এই প্রজেক্টেই প্রযোজক হিসাবে নিজেকে মেলে ধরবেন তিনি।

সূত্র মারফৎ খবর, বিখ্যাত লেখক আমিশ ত্রিপাঠীর একটি পৌরাণিক উপন্যাসের ওপর ভিত্তি করেই এই ‘লার্জার দ্যান লাইফ’ সিরিজ বানাবার পরিকল্পনা করা হয়েছে। এই সিরিজে অভিনয়ের জন্য নেটফ্লিক্সের সঙ্গে চুক্তিবদ্ধও হয়েছেন শাহিদ। একটি সিরিজ নয়, ট্রিলজি বানাবার পরিকল্পনা নিয়েছে নেটফ্লিক্স। তবে কবে থেকে শুটিং শুরু হতে পারে তা নিয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন:পয়লা মে-র দিকে তাকিয়ে এখন জাহ্নবী কাপুর, কেন জানেন?

শাহিদ কাপুরকে শেষ দেখা গিয়েছিল ‘কবীর সিং’-এ। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে ‘জার্সি’-তে। এই ছবিতে তিনি একজন ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করেছেন। রাকেশ ওমপ্রকাশ মেহেরার ‘কর্ণ’-তে তিনি অভিনয় করছেন। এটিও একটা পৌরাণিক ছবি। মহাভারতে কর্ণের নানা অজানা দিক উঠে আসবে রাকেশের এই ছবিতে।