শমিতার আদেশ পালনে চুমু রাকেশের, নতুন দিকে বাঁক নিচ্ছে তাঁদের সম্পর্ক?

Bigg Boss: প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে শুরু হয়েছে বিগ বস। আক্ষরিক অর্থেই যে কোনও সময় এই শো দেখতে পাবেন দর্শক। শুরুতেই বড় ঝামেলায় জড়িয়েছিলেন শিল্পা শেট্টির বোন শমিতা।

শমিতার আদেশ পালনে চুমু রাকেশের, নতুন দিকে বাঁক নিচ্ছে তাঁদের সম্পর্ক?
শমিতা এবং রাকেশ।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2021 | 8:25 PM

বিগ বস যত এগোচ্ছে দুই প্রতিযোগী শমিতা শেট্টি এবং রাকেশ বাপটার ব্যক্তিগত কেমিস্ট্রি ততই উঠে আসছে শিরোনামে। তাঁদের সম্পর্ক শুধুমাত্র প্রতিযোগীর নয়, বন্ধুত্বের নয়, অন্য দিকে এগিয়ে চলেছে সে বিষয়ে একমত অনুরাগীদের বড় অংশ। আবার অনুরাগীদের একাংশের মনে হয়েছে, নেহাতই চিত্রনাট্যের খাতিরে তৈরি এই সম্পর্ক।

সদ্য প্রকাশিত একটি প্রোমোতে দেখা যাচ্ছে, শমিতা খাবার খাচ্ছেন। রাকেশ মাইক্রোওয়েভে খাবার গরম করছেন। শমিতাকে তাঁকে নির্দেশ দেন, বেশি গরম যাতে না হয়ে যায়, সে দিকে খেয়াল রাখতে। রাকেশ জানতে চান, আর কিছু করতে হবে? সামান্য দু-এক কথার পর শমিতা বলেন, এখনই আমাকে এসে চুমু দিয়ে যাও। রাকেশ সেই নির্দেশ পালন করেন।

এর আগে একটি ভিডিয়োতে দেখা যায়, শমিতাকে ঘুম থেকে তুলছেন রাকেশ। হাতে চুম্বন এঁকে দিচ্ছেন তাঁর। শমিতার ফ্যানপেজ থেকে শেয়ার হয়েছে সেই ভিডিয়ো। তা হলে সত্যিই কি নতুন দিকে বাঁক নিচ্ছে তাঁদের সম্পর্ক?

View this post on Instagram

A post shared by Voot (@voot)

প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে শুরু হয়েছে বিগ বস। আক্ষরিক অর্থেই যে কোনও সময় এই শো দেখতে পাবেন দর্শক। শুরুতেই বড় ঝামেলায় জড়িয়েছিলেন শিল্পা শেট্টির বোন শমিতা। প্রথমে প্রতীক সেজপালের সঙ্গে খাবার নিয়ে সমস্যা তৈরি হয় শমিতার। সে সময় ঝামেলা মেটাতে এগিয়ে যান নিশান্ত। পরে আরও এক প্রতিযোগী দিব্যা আগরওয়ালের সঙ্গে এ নিয়ে আলোচনার সময় শমিতা জানান, নিশান্তকে এই শোয়ে অংশ নেওয়ার আগে থেকেই চিনতেন। তবে ব্যক্তি পরিচয় ছিল না।

বিগ বস-এর ঘরে এসে শমিতা বলেছিলেন, আমার পরিবারের এক কঠিন সময়ে আমি এই শোয়ে এসেছি। যত দিন এগোচ্ছে, বিগ বসের বাড়ি যেন রণক্ষেত্রের চেহারা নিচ্ছে। লাইমলাইটে থাকছেন শমিতা। বলেছিলেন, “সময় ভাল হোক বা খারাপ, যদি নিঃশ্বাস নেওয়া আমরা বন্ধ না করি তাহলে কাজ কেন ছাড়ব?” তিনি আরও বলেছিলেন, “বিগবসের অফার আমি অনেকদিন আগেই পেয়েছিলাম। আমি ওদের বলেওছিলাম রিয়ালিটি শো’য়ে অংশ হতে চাই। কিন্তু তারপর কত কিছুই না হয়ে গেল। ভেবেছিলাম বিগ বসের ঘরে আর আমি প্রবেশ করব না। কিন্তু একবার যখন বলে দিয়েছি, তখন সেখান থেকে মুখ ফেরানো উচিত নয়।”

তবে মুম্বইয়ের বেশ কয়েকটি সংবাদমাধ্যমের দাবি, শমিতা ঘনিষ্ঠ এক ব্যক্তি জানিয়েছেন, বিগ বস ওটিটির কোনও অফারই শমিতার কাছে ছিল না। শো অন এয়ার হওয়ার চার দিন আগে তাঁর কাছে নাকি প্রস্তাব পৌঁছয়। শো’য়ে প্রবেশের ঠিক এক দিন আগে হ্যাঁ বলেন শমিতা। সেই সূত্রের দাবি, প্রযোজক ও চ্যানেল ভেবেছিলেন শো’র টিআরপি বাড়াতে শমিতাকেই তুরুপের তাস মনে করেছেন তাঁরা। বিগবস এমন এক শো যেখানে প্রকাশ্যে চলে আসে ব্যক্তিগত জীবনের নানা খুঁটিনাটি। প্রকাশ পেয়ে যায় নানা না বলা কথা। শমিতার জীবন জুড়ে চলা বিতর্ক বর্তমান সময়ে শো’র টিআরপি বাড়ানোর সহায়ক হবেই বলে মনে করেছেন। কী বলা যায় একে? পাব্লিসিটি স্টান্ট? যদিও সূত্রের এই বক্তব্যের সঙ্গে শমিতার বক্তব্যের কোনও মিল নেই।

রাকেশ-শমিতার মতো আরও অনেক কানেকশন তৈরি হয়েছে বিগ বসের বাড়িতে। মুসকান জাট্টানা-নিশান্ত ভাট, দিব্যা আগরওয়াল-জিশান খানের কানেকশন নিয়ে ইতিমধ্যেই কথা শুরু হয়েছে। অন্যদিকে কিছু কানেকশন ভেঙেও যাচ্ছে। অক্ষরা সিংয়ের সঙ্গে কানেকশন ভেঙে দিয়েছেন প্রতীক সেজাপাল। নতুন কানেকশন তৈরি করেছেন নেহা ভাসিনের সঙ্গে। এদিকে নেহাকে ডিচ করেছে মিলিন্দ গাবা। তাঁর সঙ্গে কানেকশন তৈরি করেছেন অক্ষরা।

আরও পড়ুন, ‘একটা ভুল কাজ করছি…’, অকপটে স্বীকার করলেন মধুমিতা