Shilpa Shetty: ‘মা তোমাকে করতেই হবে’, শিল্পার কাছে আবদার ছেলের

Shilpa Shetty: 'মা তোমাকে করতেই হবে', শিল্পার কাছে আবদার ছেলের
ঠিক কোন বিশেষ কারণে আবদার করেছিলেন শিল্পার ছেলে?

Shilpa Shetty: ঠিক কোন বিশেষ কারণে আবদার করেছিলেন শিল্পার ছেলে?

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 21, 2022 | 10:06 PM

মুম্বই: দিল্লি পুলিশের চরিত্রে সিদ্ধার্থ মলহোত্রা। পুলিশের আত্মত্যাগ, দেশাত্মবোধকে সম্মান জানাতে ওয়েব সিরিজ বানাচ্ছেন রোহিত শেট্টি। সেই সিরিজে দেখা যাবে শিল্পাকে। অভিনেত্রীর এটাই প্রথম ওয়েব সিরিজে অভিনয়। কিন্তু কেন রোহিত শেট্টির এই ওয়েব সিরিজে রাজি হলেন শিল্পা? এই উত্তরটা বেশ আবেগপ্রবণ। শিল্পা জানিয়েছেন, এই সিরিজে অভিনয় করার জন্য তাঁকে সবচেয়ে বেশি জোর করেছেন তাঁর ছেলে ভিয়ান রাজ। ১০ বছরের ছোট্ট ভিয়ান রোহিত শেট্টির ফ্যান। তার ওপরে পুলিশের কাজ নিয়ে তৈরি সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স।’ কার্যত ছেলের আবদারকে মান্যতা দিতেই এই ওয়েব সিরিজে কাজ করছেন শিল্পা।

শিল্পা বলেন, “আমি যখন ছেলেকে বলি রোহিত শেট্টি আমাকে একটি চরিত্র অফার করেছেন, তখন ছেলে লাফিয়ে বলে মাম্মা তোমাকে এটা আমার জন্য করতে হবে।” ছেলের উৎসাহ ছিল চোখে পড়ার মতো, তাই আর না বলতে পারেননি শিল্পা। রোহিত যখন শিল্পাকে এই সিরিজে কাজ করার কথা বলেন, তখন তিনি ‘সুখি’ ছবি ও একটি রিয়েলিটি শো নিয়ে ব্যস্ত। তবে ছেলের উৎসাহের কাছে বাধা হতে পারেনি শিল্পার ব্যস্ততা। সংবাদ সংস্থা পিটিআইকে শিল্পা জানান, তিনি বারবার রোহিতকে বলেন যে এই ছবিটা তিনি তাঁর ছেলের জন্য করছেন।

পুলিশের কাজ নিয়ে আগেই ৪টি ছবি বানিয়ে ফেলেছেন রোহিত। ২ সিঙ্ঘম, সিম্বা ও সূর্যবংশি আগেই ব্লকবাস্টারের তকমা পেয়েছে। ৪টি ছবিতেই অ্যাকশনে বাজিমাত করেছেন অজয় দেবগন, রণবীর সিং ও অক্ষয় কুমার। এবার ওটিটিতেও পুলিশের সিঙ্ঘম মোড তুলে ধরবেন রোহিত। স্বাভাবিক ভাবেই এই সিরিজ ঘিরে উন্মাদনা তুঙ্গে। সঙ্গে উপরি পাওনা শিল্পার ডেবিউ। সব মিলিয়ে ‘অ্যাকশন’ প্যাকেজ আনছেন রোহিত শেট্টি। তবে এই সিরিজে শিল্পার চলে আসার পিছনে ‘বন্দুকের কার্তুজ’ ভিয়ান, একথায় হ্যাঁতে হ্যাঁ মেলাচ্ছেন শিল্পা। দ্রুত আমাজনে আসবে এই ওয়েব সিরিজ। দর্শকরা প্রথমবার ওটিটিতে একসঙ্গে দেখবেন রোহিত-শিল্পা-সিদ্ধার্থ ত্রয়ীকে। তবে সিরিজে না থেকেও থেকে যাবে ভিয়ানের জেদ।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA