Sushant Singh Rajput: সুশান্তের ভেরিফায়েড প্রোফাইল থেকে কে করল ‘পোস্ট’? ভক্তমহলে তীব্র চাঞ্চল্য

মৃত্যুর প্রায় দেড় বছর পর সুশান্তের ফেসবুক পেজ থেকে লেখা হয়, 'সবাইকে নতুন বছরের শুভেচ্ছা'। কে করেছেন ওই পোস্ট?

Sushant Singh Rajput: সুশান্তের ভেরিফায়েড প্রোফাইল থেকে কে করল 'পোস্ট'? ভক্তমহলে তীব্র চাঞ্চল্য
সুশান্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 03, 2022 | 9:26 AM

হাত পা ঠান্ডা হয়ে এসেছিল নবম শ্রেণীর রায়া বসুর। প্রিয় অভিনেতার সোশ্যাল মিডিয়ায় থেকে নতুন বছরের শুভেচ্ছা! এও কি সম্ভব? তিনি যে আর নেই। যদিও পোস্টের শেষ লাইনটি চোখে পড়তেই বুঝতে পারল সবটা। চোখ ফেটে কান্না এল তাঁর…

বছরের প্রথম দিনে শুধু রায়ার সঙ্গেই নয়, সুশান্ত সিং রাজপুত ভক্তদের একটা বড় অংশের সঙ্গেই ঘটেছে এমনটা। তাঁর মৃত্যুর প্রায় দেড় বছর পর সুশান্তের ফেসবুক পেজ থেকে লেখা হয়, ‘সবাইকে নতুন বছরের শুভেচ্ছা’। কে করেছেন ওই পোস্ট? করেছেন সুশান্তের দিদি, শ্বেতা সিং কীর্তি। সুশান্তের মৃত্যুর পর যিনি সবচেয়ে বেশি সোশ্যাল মিডিয়ায় ‘ভোকাল’ ছিলেন। শ্বেতা জানিয়েছিলেন, তাঁর ভাইয়ের হয়ে ভাইয়ের ভক্তদের শুভেচ্ছা জানাচ্ছেন তিনিই।

কমেন্ট বক্সে দেখা গিয়েছিল মিশ্র প্রতিক্রিয়া। শ্বেতাকে দুষেছিলেন কেউ কেউ। আবার কেউ কেউ দগদগে ক্ষততে প্রলেপ লাগানোর চেষ্টা করেছিলেন খানিক এভাবেই। লিখেছিলেন, “তাও তুমি ছিলে বলে সুশান্তের স্টেটাস আপডেটের নোটিফিকেশন এল”। পাল্টা আর একজনের অভিমানী বক্তব্য, “কী দরকার ছিল সবটা মনে করিয়ে দেওয়ার। কী দরকার ছিল লেখার সুশান্তের হয়ে শুভেচ্ছা জানাচ্ছ।”

২০২০-র ১৪ জুন মুম্বইয়ের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের দেহ। তিনি আত্মহত্যা করেছিলেন নাকি লুকিয়েছিল অন্য কোনও রহস্য তা আনিয়ে তদন্ত এখনও চলছে। ভক্তরা ভোলেননি তাঁকে। ভোলেননি পর্দার ‘ধোনি’কে।

আরও পড়ুন- Omicron cases in india: আবারও বিধিনিষেধ, চিন্তার ভাঁজ টলিপাড়ার টেকনিশিয়ানদের কপালে

আরও পড়ুন- Tollywood: কড়াকড়ি, সিনেমাহলে নিয়ন্ত্রণ, টলিপাড়ায় শুটিং-ছবি মুক্তিতেও কি পড়ল কোপ?