Gulkanda: রাজ-ডিকের ‘অশ্বলিঙ্গ’ ওয়েব সিরিজ়ের নাম পালটে কী রাখা হল?

Gulkanda: রাজ-ডিকের 'অশ্বলিঙ্গ' ওয়েব সিরিজ়ের নাম পালটে কী রাখা হল?
নতুন ওয়েব সিরিজ় গুলকন্দ।

শোনা যাচ্ছে 'গুলকন্দ'র পর শাহিদ কাপুর ও বিজয় সেতুপতির সঙ্গে একটি ওয়েব সিরিজ় তৈরি করবেন রাজ-ডিকে। সেই সিরিজ়ের নাম নাকি 'ফেকস'।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 03, 2022 | 11:51 PM

রাজ নিদিমোরু এবং কৃষ্ণ ডিকের ওয়েব সিরিজ় ‘দ্যা ফ্যামিলি ম্যান’ জনপ্রিয় হয়েছে গোটা দেশে। কয়েকমাস আগেই মুক্তি পেয়েছে ‘দ্যা ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় সিজ়ন। সেই সিজ়নেও ছিলেন মনোজ বাজপেয়ী। ছিলেন সামান্থা রুথ প্রভু, শরিব হাশমি। প্রথম সিজ়নটি স্ট্রিম করতে শুরু করে ২০১৯ সালে। সেটিও সাফল হয়। পরিচালকদ্বয়ের আরও একটি ওয়েব সিরিজ় আসতে চলেছে। সেই সিরিজ়ের প্রথমে নাম ছিল ‘অশ্বলিঙ্গ’। নাম পালটে হয়েছে ‘গুলকন্দ’।

সূত্রের খবর, “প্রথমে সিরিজ়ের নাম দেওয়া হয়েছিল ‘অশ্বলিঙ্গ’। নাম পালটে হয় ‘গুলকন্দ’। কুণাল খেমু, পঙ্কজ ত্রিপাঠী ও অভিষেক বন্দ্যোপাধ্যায় কাজ করবেন সিরিজ়ে। অ্যামাজ়ন প্রাইমে স্ট্রিম করবে। কামসূত্রর সময়কার একটি কমেডি ওয়েব সিরিজ়।”

সিরিজ়টি পরিচালনা করছেন রাহি অনিল বার্ভে। তিনি ‘তুম্বাদ’ তৈরি করেছিলেন ২০১৮ সালে। ‘তুম্বাদ’-এর চিত্রনাট্যকার মিতেশ শাহ-ই ‘গুলকন্দ’-এরও চিত্রনাট্যকার।

সবই ঠিক ছিল। স্টারকাস্টও ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু সিরিজ়ের অন্যতম অভিনেতা অমিত মিস্ত্রির মৃত্যুর পর শোকাহত হয়ে পড়ে গোটা টিম। কে তাঁর চরিত্রে অভিনয় করবেন, সেই খোঁজ শুরু হয়। ৪৭ বছর বয়সি অভিনেতার মৃত্যু হয় হৃদয়যন্ত্র বিকল হয়ে। রাজ-ডিকের কাছের মানুষ ছিলেন তিনি। ‘৯৯’, ‘শোর ইন দ্যা সিটি’, ‘আ জেন্টলম্যান’-এও কাজ করেছেন।

সূত্র জানিয়েছে, “কিছুটা শুটিং করেছিলেন অমিত। তাঁর অকাল মৃত্যুর পর অন্য অভিনেতার খোঁজ শুরু হয়। গৌরব মেহরাকে পায় টিম।”

শোনা যাচ্ছে ‘গুলকন্দ’র পর শাহিদ কাপুর ও বিজয় সেতুপতির সঙ্গে একটি ওয়েব সিরিজ় তৈরি করবেন রাজ-ডিকে। সেই সিরিজ়ের নাম নাকি ‘ফেকস’।

আরও পড়ুন: Kareena Kapoor Khan: ভাঙলেন নিয়ম, পতৌদি পরিবারের বেগম করিনা কী করলেন এটা!

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA