Karan Johar: কেন বলিউডের ছবি চলছে না! সরাসরি করণকে দোষ দিলেন আমির

Box Office: বলিউডে সেই ঘরানাকে ছুঁতে পেরেই সাফল্য দক্ষিণের বলেই মনে করেন আমির খান। সম্প্রতি কফি উইথ করণে এসে করণের প্রশ্নের সাফ উত্তর দিয়ে জানালেন, এর জন্য তুমি দায়ী।

Karan Johar: কেন বলিউডের ছবি চলছে না! সরাসরি করণকে দোষ দিলেন আমির
করণ জোহর।
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 04, 2022 | 9:46 AM

গত ছয় মাসে বলিউডের চেনা ছবিটা গিয়েছে পাল্টে। ২০১৯ সালে একাধিক বক্স অফিস হিট ছবি মুক্তি পেয়েছিল বলিউডে। তবে সেই শেষ। তারপর থেকে বলিউড কিছুটেই বক্স অফিসের নিরিখে পায়ের তলার মাটি শক্ত করে তুলতে পারছে না। কোথাও গিয়ে যেন ছন্দ পতন ঘটছে প্রতিটা মুহূর্তে। একের পর এক স্টারদের ছবি মুক্তি পাচ্ছে, মুক্তি পাচ্ছে বিগ বাজেট প্রজেক্টও। তবে লাভের লাভ যেন কিছুই হচ্ছে না। হাতে গোনা কয়েকটি ছবি মাত্র বক্স অফিসে কিছুটা ঠাঁই পাচ্ছে। ঝড়ের গতিতে যা সোশ্যাল মিডিয়া থেকে ভক্তের দরবারে। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন আমির খান।

অক্ষয় কুমার, সলমন খান, আমির খান, এরা হলেন বক্স অফিসের জন্য তুরুপের তাস। তবে সেই সমীকরণেও ভাটা। সেই জায়গায় এখন দাপটের সঙ্গে রাজত্ব করছে দক্ষিণী ছবি। কিন্তু কেন! এই চর্চা গত ছয়মাস ধরেই সকলের মুখে মুখে ফিরছে, কেন বলিউড বিমুখ দর্শকেরা! আমির খারেন কথায়, বেশ কিছু ছবি আছে, যা দক্ষিণ সর্বভারতীয় স্তরে উপহার দিয়েছে। যার মধ্যে পুষ্পা, বাহুবলি, কেজিএফ প্রভৃতি রয়েছে। এই ছবির মধ্যে যে বিষয়বস্তু যে টোন রয়েছে, তা কোথাও গিয়ে যেন বলিউডে বর্তমানে নেই। একটা সময় যা বলিউডের পরিচিতি ছিল।

এই খবরটিও পড়ুন

বলিউডে সেই ঘরানাকে ছুঁতে পেরেই সাফল্য দক্ষিণের বলেই মনে করেন আমির খান। সম্প্রতি কফি উইথ করণে এসে করণের প্রশ্নের সাফ উত্তর দিয়ে জানালেন, এর জন্য তুমি দায়ী। কারণ এই ঘরানার ছবি নিয়ে এখন খুব একটা কাজ হয় না। বিশেষ করে করণ জোহর তোন ননই। ফলে সেই সূত্রেই বিষয়টা স্পষ্ট হয়ে যায়, আমির খানের উত্তরের ইঙ্গিত। তবে আমির খান একাই নন, অতীতে বলিউডে একাধিক স্টার এই মন্তব্য করেছেন, যে বলিউডে একটা সময় যে ধাঁচের ছবি করা হত, দক্ষিণ এখন সেই স্টাইলের ওপর ভর করেই বক্স অফিসে ছক্কা হাঁকাচ্ছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla