বিদেশে কনসার্টে গিয়ে কোথায় নিজেকে হারালেন পৌষালী? ভিডিয়ো শেয়ার হতেই…

Pousali Banerjee: দেশ বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে ডাক আসে তাঁর। এবার পুজোয় থাকা হল না কলকাতায়। যদিও উৎসব থেকে এবছর অনেকেই সরে দাঁড়িয়েছিলেন, তাই বাতিল হয়েছে বহু সংস্কৃতিক অনুষ্ঠান। যার তীব্র বিরধীতা করেছিলেন পৌষালী।

বিদেশে কনসার্টে গিয়ে কোথায় নিজেকে হারালেন পৌষালী? ভিডিয়ো শেয়ার হতেই...
Follow Us:
| Updated on: Oct 18, 2024 | 12:45 PM

পৌষালী বন্দ্যোপাধ্যায়, গানের জন্যতে এখন তিনি প্রতিষ্ঠিত। সারেগামাপা-র মঞ্চে যিনি সকলের মন জয় করেছিলেন তাঁর অনবদ্য কণ্ঠস্বরে। বরাবরই মাটির গান গাইতে পছন্দ করেন তিনি। মঞ্চে উঠে গান ধরলেই সকলে এক কথায় মুগ্ধ। দেশ বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে ডাক আসে তাঁর। এবার পুজোয় থাকা হল না কলকাতায়। যদিও উৎসব থেকে এবছর অনেকেই সরে দাঁড়িয়েছিলেন, তাই বাতিল হয়েছে বহু সংস্কৃতিক অনুষ্ঠান। যার তীব্র বিরধীতা করেছিলেন পৌষালী। TV9 বাংলাকে বলেছিলেন, শিল্পীদের গান করেই পেট চলে। কিন্তু উৎসব থেকে সরে দাঁড়াতে সেই শিল্পীদের যদি গান বন্ধ হয়ে যায, তবে তাঁদের চলবে কীভাবে? যদিও তিনি এবছর পুজোতে কলকাতায় থাকেননি। একমাসের জন্য বেরিয়ে পড়েছেন কনসার্টে।

বিদেশে আগে থেকেই সবটা ছিল স্থির। আর সেই কনসার্টের মাঝেই কিছুটা সময় নিজের জন্য বার করে নিলেন গায়িকা। বেরিয়ে পড়লেন নিউ ইয়র্ক ভ্রমণে। বর্তমানে তিনি সেখানেই রয়েছেন। আর সেখান থেকেই ভিডিয়ো ভাইরাল। জলের জন্য এ কোন মুহূর্তের সাক্ষী থাকলেন তিনি? দেখতে গিয়েছিলেন, আটল্যান্টা জর্জিয়া অ্যাকোরিয়াম। যা সমুদ্রের নীচে তৈরি। স্কুবাডাইভ করে যে মুহূর্তের সাক্ষী থাকেন সকলে, এই অ্যাকোরিয়ামও ঠিক সেই সুন্দর ফ্রেমই উপহার দিয়ে থাকে পর্যটকদের। রঙ-বেরঙের মাছ, নানা অজানা প্রাণী, রঙিন গাছ, এছাড়াও অনেককিছু চোখে পরে। যা দেখে চোখ জুরিয়ে যায়। পৌষালীও মুগ্ধ।

গায়িকার শেয়ার করা ভিডিয়োতে সেই ছবি স্পষ্ট। পুজোর আগেই শহর ছেড়েছেন পৌষালী। টানা একমাস থাকবেন তিনি বিদেশে। TV9 বাংলাকে জানান, তিনি প্রতি দুবছর ছাড়া বিদেশে কনসার্ট ট্যুরে বেরিয়ে পড়েন। গত দুবছর যাওয়া হয়নি। তাই এবছর আর থাকা হল না কলকাতায়।