Purulia: কুমারী নদীতে এ কোন আতঙ্ক! ৪৮ ঘণ্টার মধ্যে দুটি ঘটনা, বালি সরাতেই বেরিয়ে এল…

Purulia: মানবাজার থানার পুলিশ পৌঁছয় ঘটনাস্থলে। মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। পরণে ছিল জিনস-টপ। মৃত তরুণীর বয়স আনুমানিক ৪৫ বছর। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মৃত তরুণীর মাথাটা থ্যাঁতলানো ছিল।

Purulia: কুমারী নদীতে এ কোন আতঙ্ক! ৪৮ ঘণ্টার মধ্যে দুটি ঘটনা, বালি সরাতেই বেরিয়ে এল...
কুমারী নদীর ধারে উদ্ধার দেহImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2024 | 12:07 PM

পুরুলিয়া: গত বুধবার পুরুলিয়ার কুমারী নদীর ধার থেকে উদ্ধার হয়েছিল এক তরুণীর দেহ। সেই তরুণীর পরিচয় এখনও জানতে পারেনি পুলিশ। এরই মধ্য়ে সেই কুমারী নদীর ধারেই উদ্ধার হল আরও এক দেহ। পুরুলিয়ার মানবাজার মহকুমা এলাকায় গত ৪৮ ঘণ্টার মধ্যে একই ঘটনা পরপর ২টি। নদীর ধারে দৃশ্য দেখে রীতিমতো আতঙ্কিত গোটা এলাকা। স্থানীয় বাসিন্দারাই প্রথম এই দৃশ্য দেখতে পান।

গত বুধবার সকালে বরাবাজার থানার সিন্ধরী অঞ্চলের তসরবাকি গ্রামের কাছে কুমারী নদীর চর থেকে অজ্ঞাত পরিচয় এক মহিলার দেহ উদ্ধার হয়েছিল। বালি দিয়ে চাপা দেওয়া ছিল সেই দেহ। আর বৃহস্পতিবার বিকেলে মানবাজার থানা এলাকার দোলদেড়িয়া গ্রামের কাছেই বালির মধ্যে দেহের অংশ দেখতে পান স্থানীয় বাসিন্দারা।

ওই দৃশ্য দেখেই পুলিশকে খবর দেন বাসিন্দারা। মানবাজার থানার পুলিশ পৌঁছয় ঘটনাস্থলে। মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। পরণে ছিল জিনস-টপ। মৃত তরুণীর বয়স আনুমানিক ৪৫ বছর। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মৃত তরুণীর মাথাটা থ্যাঁতলানো ছিল। নদীর ধারে পাওয়া গিয়েছে একটি চশমা। এই ক্ষেত্রেও পুলিশ মহিলার পরিচয় জানতে পারেনি। এলাকার মানুষজনও চিনতে পারছেন না। নদীতে ঝাঁপ দিয়ে আত্মঘাতী? নাক কেউ মেরে বালিতে পুঁতে দিয়ে গিয়েছে, তা তদন্ত করে দেখছে পুলিশ। তবে পরপর দুটি ঘটনাট কুমীর নদীর ধারে যেতেও ভয় পাচ্ছেন এলাকার মানুষজন।