লেজার-নিশানায় নিক, এরই মধ্যে আচমকাই কোন উদ্দেশে ভারতে প্রিয়াঙ্কা?

Priyanka Chopra: আতঙ্কে নিক জোনাস। প্রাগে কনসার্ট চলাকালীন আচমকাই তাঁর মাথায় লাল লেজার ফেলেন জনৈক দর্শক। পড়িমরি করে অনুষ্ঠান স্থল চেড়ে পালিয়ে যান নিক।

লেজার-নিশানায় নিক, এরই মধ্যে আচমকাই কোন উদ্দেশে ভারতে প্রিয়াঙ্কা?
আচমকাই কোন উদ্দেশে ভারতে প্রিয়াঙ্কা?
Follow Us:
| Updated on: Oct 16, 2024 | 8:45 PM

আতঙ্কে নিক জোনাস। প্রাগে কনসার্ট চলাকালীন আচমকাই তাঁর মাথায় লাল লেজার ফেলেন জনৈক দর্শক। পড়িমরি করে অনুষ্ঠান স্থল চেড়ে পালিয়ে যান নিক। কেন লেজার ফেলা হল, এ নিয়ে যখন উদ্বেগ দর্শকমহলে তখন এ দিন অর্থাৎ বুধবার আচমকাই প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা গেলে ভারতে। এ দিন দিল্লি বিমানবন্দরে হাজির হলে তিনি। কেন? নতুন ছবির ঘোষণা? সূত্র জানাচ্ছে অন্য কথা।

জানা যাচ্ছে এক কসমেটিক ব্র্যান্ডের হয়ে সওদা করতেই আগমন হয়েছে তাঁর। সূত্রের কথায়, “ওর হঠাৎ করে ভারতে আসা নিয়ে অনেক কথা হচ্ছে। তবে কোনও ছবির জন্য কিন্তু ও ভারতে আসেনি। এই আগমনে কোনও ফিল্মি সংযোগ নেই।” জানা যাচ্ছে, আগামী দুই দিন ভারতে আছেন তিনি। হতে চলেছে কোটি টাকার লেনদেন।

এ দিন ক্রপ সোয়েটশার্ট পরে বিমানবন্দরে দেখা গিয়েছে তাঁকে। পাপারাৎজির সঙ্গে হাসিমুখে কথা বলতে দেখা যায় তাঁকে। এখানেই শেষ নয়, হাতজোড় করে প্রতি নমস্কারও করেন দেশি গার্ল। বিদেশে থাকলেও তিনি যে সংস্কার ভুলে যাননি সেই কথাই মনে করিয়ে এন প্রিয়াঙ্কা।