প্রচারে বেরিয়ে ‘কৃষ্ণনাম’ করলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়

গাড়ি থেকে নেমেই সায়ন্তিকা সামনে পেলেন এক স্থানীয়াকে। যিনি যত্ন করে অভিনেত্রীর কপালে তিলক এঁকে দিলেন। হাসিমুখে ক্যামেরায় পোজও দিলেন তাঁর সঙ্গে। ভোট প্রচারে বেরিয়ে কৃষ্ণনাম শোনা গেল সায়ন্তিকার গলায়।

প্রচারে বেরিয়ে ‘কৃষ্ণনাম’ করলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়

পরনে নীল রঙা কামিজ। কালো ওড়না। পনিটেল। সানগ্লাস তুলে মাথার ওপর রাখা। এই লুকেই নির্বাচনী প্রচার করছিলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (sayantika banerjee)। তিনি আসন্ন বিধানসভা নির্বাচনে বাঁকুড়া কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রচারে বেরিয়ে এ বার কৃষ্ণনাম করলেন এই তারকা প্রার্থী।

গাড়ি থেকে নেমেই সায়ন্তিকা সামনে পেলেন এক স্থানীয়াকে। যিনি যত্ন করে অভিনেত্রীর কপালে তিলক এঁকে দিলেন। হাসিমুখে ক্যামেরায় পোজও দিলেন তাঁর সঙ্গে। ভোট প্রচারে বেরিয়ে কৃষ্ণনাম শোনা গেল সায়ন্তিকার গলায়। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন তিনি।

সায়ন্তিকার প্রচারে ব্লক স্তরের তৃণমূল নেতৃত্বের একাংশ উপস্থিত থাকলেও অনেকেই নাকি থাকছেন না। শোনা যাচ্ছে, দলের অন্দরে সায়ন্তিকার প্রার্থী হওয়া নিয়েও খানিকটা ক্ষোভও প্রকাশ করেছিল জেলা তৃণমূল নেতৃত্বের একাংশ। যদিও সে সবে পাত্তা দিতে নারাজ নায়িকা। তিনি নিজের কাজটুকু মন দিয়ে করতে চান। গ্রামবাসীদের সঙ্গে ছবি তুলে, হাসি ঠাট্টা করে ‘দুয়ারে দুয়ারে’ জনসংযোগের কাজ সারছেন তিনি। প্রচারে বেরিয়ে সায়ন্তিকা বলেছেন, “মানুষের কাছে আসতে পেরে নিজেকে ধন্য মনে করছি। নির্বাচন যত এগিয়ে আসছে, লড়াই তত জমে উঠছে। আগামীতে আরও প্রচারে আসব। বাঁকুড়ার মানুষের স্নেহ ও ভালবাসা পেয়ে আমি আপ্লুত, এ ভাবেই ভালবাসবেন ও ভরসার কাঁধটি আমার কাঁধে রাখবেন। জয় হিন্দ, জয় বাংলা।”

আরও পড়ুন, সুশান্তকে ‘রেস্ট ইন পিস’ কখনও বলতে পারব না: অঙ্কিতা লোখান্ডে

সায়ন্তিকাকে শেষ দেখা গিয়েছিল রাজ চক্রবর্তীর ‘শেষ থেকে শুরু’ ছবিতে। জিৎ,কোয়েল মল্লিক, ঋতাভরী চক্রবর্তী ছিলেন সেই ছবিতে। কয়েকদিন আগেই সায়ন্তিকা নিজের একটি নাচের স্কুল খুলেছেন। অবশ্য তিনি এখন ব্যস্ত ভোট নিয়ে। তাঁর সিনেমা-জীবন কোন দিকে যাবে তা এখনই বলা যাচ্ছে না। আপাতত সায়ন্তিকা ‘পাখির চোখ’ দেখছেন বাঁকুড়াকে।

Click on your DTH Provider to Add TV9 Bangla