বলি নায়িকার সঙ্গে অভিষেকের গোপনে প্রেম! ফাঁস হতেই বড় সিদ্ধান্ত নেন ঐশ্বর্য?

কোনও সম্পত্তি ভাগাভাগি নয়, ননদ-শাশুড়ি সমস্যা নয়! অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের সম্পর্কের ভাঙনের পিছনে রয়েছে অন্য ঘটনা? গত কয়েক দিন এই একটা বিষয় নিয়েই আলোচনা টিনসেল টাউনে। এমনিতেই বচ্চনদের সাংসারিক অশান্তি নিয়ে কম লেখালেখি চলছে না। তারই মাঝে ঘি ঢালল নতুন এক তথ্য। শোনা যাচ্ছে, রাই সুন্দরীকে ছেড়ে জুনিয়র বচ্চন মন দিয়েছেন অন্য নায়িকাকে।

বলি নায়িকার সঙ্গে অভিষেকের গোপনে প্রেম! ফাঁস হতেই বড় সিদ্ধান্ত নেন ঐশ্বর্য?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2024 | 8:38 AM

কোনও সম্পত্তি ভাগাভাগি নয়, ননদ-শাশুড়ি সমস্যা নয়! অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের সম্পর্কের ভাঙনের পিছনে রয়েছে অন্য ঘটনা? গত কয়েক দিন এই একটা বিষয় নিয়েই আলোচনা টিনসেল টাউনে। এমনিতেই বচ্চনদের সাংসারিক অশান্তি নিয়ে কম লেখালেখি চলছে না। তারই মাঝে ঘি ঢালল নতুন এক তথ্য। শোনা যাচ্ছে, রাই সুন্দরীকে ছেড়ে জুনিয়র বচ্চন মন দিয়েছেন অন্য নায়িকাকে। সে কথা জানার পরেই নাকি বাড়ি ছেড়েছেন ঐশ্বর্য। কিন্তু কে সেই নায়িকা? যার জন্যই নাকি তোলপাড় অবস্থা ঐশ্বর্যর সংসার? শোনা যাচ্ছে, ‘দসবী’ ছবির সহ-অভিনেত্রীর সঙ্গেই গোপনে সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন অভিষেক। যে কথা জানতে পারার পর তুমুল অশান্তি শুরু হয় তারকা দম্পতির মাঝে।

একাধিক বলিউড প্রতিবেদনে লেখা হয়েছে অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে নাকি বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন অভিষেক। যার জেরেই নাকি এত কাণ্ড। তবে এখনও পর্যন্ত এই প্রসঙ্গে কেউ কোনও কথা বলেননি। উল্টে সম্প্রতি মুকেশ অম্বানির ছোট ছেলে অনন্ত অম্বানির বিয়ের একটি ভিডিয়োয় এক ঝলক দেখা গিয়েছে অভিষেক-ঐশ্বর্য এবং তাঁদের মেয়ে আরাধ্যা বচ্চন একসঙ্গে পারিবারিক মুহূর্ত কাটাচ্ছেন। কয়েক সেকেন্ডের সেই মুহূর্ত সব হিসেব নিকেশ যেন উল্টে পাল্টে দিয়েছে। যদিও সব কিছুই এখনও ধোঁয়াশা। আসলে কী যে ঘটছে, তা বোঝা যাচ্ছে না।

প্রসঙ্গত, তাঁদের সমীকরণ নিয়ে নানা প্রশ্ন উঠছে বার বার। গত কয়েক মাস ধরে বচ্চন পরিবারকে নিয়ে আলোচনার শেষ নেই। শোনা যাচ্ছে জুনিয়র বচ্চন অর্থাত্‍ অভিষেক বচ্চনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হতে চলেছে ঐশ্বর্য রাই বচ্চনের। নেপথ্যে নাকি রয়েছেন শ্বেতা। শোনা যাচ্ছে, অমিতাভ বচ্চন তাঁর বাংলো শ্বেতার নামে লিখে দেওয়ার পর থেকেই শুরু যত সমস্যা। এখন আর মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে একই বাড়িতে থাকেন না তাঁরা। নিজের ফ্ল্যাটে আলাদা থাকেন। তবে এখনও পর্যন্ত বিচ্ছেদ প্রসঙ্গে কেউ কোনও মন্তব্য করেননি। মুকেশ অম্বানির ছোট ছেলে অনন্ত অম্বানির বিয়েতেও আলাদা আলাদা এসেছিলেন ঐশ্বর্য এবং বচ্চন পরিবার। তার পরেই আরও জোড়াল হয় আলোচনা।