বয়স একবছরও হয়নি, এরই মাঝে মেয়ের কোন বিশেষ গুণ সামনে আনলেন শুভশ্রী?

Viral Video: পরিবারের নানা মিষ্টি মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে ভোলেননি তাঁরা। সন্তানদের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তও তালিকা থেকে পড়ে না বাদ। প্রথম স্কুল, প্রথম হাঁটা, কিংবা অবসরে খুনসুটি, সবটাই ক্যামেরা বন্দি করে রাখতে পছন্দ করেন জুটি।

বয়স একবছরও হয়নি, এরই মাঝে মেয়ের কোন বিশেষ গুণ সামনে আনলেন শুভশ্রী?
Follow Us:
| Updated on: Oct 21, 2024 | 3:30 PM

এক দিকে তিনি টলিপাড়ার অন্যতম জনপ্রিয় পরিচালক। আবার দুই সন্তানের মাও বটে। তিনি শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নিজের পেশাদার জীবন আর ব্যক্তিগত জীবন সবসময়ই আলাদা রাখার চেষ্টা করেন। ইয়ালিনি ইউভান, দুই ছেলে-মেয়েকে নিয়ে রাজ-শুভশ্রীর সুখের সংসার। কাজের ব্যস্ততা মিটতে না মিটতেই তাঁরা বাড়িতে ফেরেন। একে অন্যের সঙ্গে সময় কাটান। সন্তানদের সময় দেন। জুটি বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। পরিবারের নানা মিষ্টি মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে ভোলেননি তাঁরা। সন্তানদের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তও তালিকা থেকে পড়ে না বাদ। প্রথম স্কুল, প্রথম হাঁটা, কিংবা অবসরে খুনসুটি, সবটাই ক্যামেরা বন্দি করে রাখতে পছন্দ করেন জুটি।

ইউভান অর্থাৎ তাঁদের বড় ছেলে, প্রথম থেকেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। তবে ইয়ালিনিকে সকলের সামনে আনতে বেশ কিছুটা সময় নিয়েছিলেন শুভশ্রী। তাকে দেখার জন্য দীর্ঘ অপেক্ষা করতে হয়েছিল সকলকে। অবশেষে মাস খানেক আগে মেলে ইয়ালিনি অর্থাৎ জুটির ছোট কন্যার দর্শন। তারপর থেকে মাঝে মধ্যেই ইয়ালিনি নানা ছবি থেকে ভিডিয়ো শেয়ার করে নেন শুভশ্রী। এবার মেয়ের কোন বিশেষ গুণ সকলের সঙ্গে শেয়ার করে নিলেন শুভশ্রী?

একটি ভিডিয়োতে দেখা গেল ইয়ালিনিকে। যেখানে তার মা অর্থাৎ শুভশ্রী তাকে নাচতে বলছে, আর মুহূর্তে সে মুখে আওয়াজ করে নাচতে শুরু করে দেয়। ইয়ালিনির সেই ভিডিয়োতেই শুভশ্রীকে বলতে শোনা যায়– ‘তোমার মিউজিকও লাগে না?’ সকলেই ইয়ালিনি ও শুভশ্রীর এই মিষ্টি মুহূর্তকে ভালবাসায় ভরিয়ে দিলেন।