টেলিভিশনের পর্দায় সোনু সুদ; থাকছে ভারতের আশ্চর্য ঘটনা নিয়ে নানা গল্প

টেলিভিশনের পর্দায় আসছেন সোনু সুদ। শোটির নাম 'ইট হ্যাপেনস ওনলি ইন ইন্ডিয়া'। শোয়ের ঘোষণা হতেই সোনু- ফ্যানদের মুখে লম্বা হাসির ঝলক ফুটে উঠেছে।

টেলিভিশনের পর্দায় সোনু সুদ; থাকছে ভারতের আশ্চর্য ঘটনা নিয়ে নানা গল্প
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2021 | 7:32 PM

এদেশের কাছে তিনি মসিহা। ‘বিপদে মোরে রক্ষা করো’ শুনলেই ঝাঁপিয়ে পড়েছেন সোনু। নিজের সাধ্যের বাইরে গিয়ে সাহায্য করেছেন অসহায় মানুষের। প্রথম লকডাউনে পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দেওয়া হোক কিংবা দ্বিতীয় লকডাউনে চিকিৎসা ব্যবস্থা করে দেওয়া, সারাধণ থেকে সেলেব – কোনও মানুষে পার্থক্য করেননি রুপোলি পর্দার এই ভিলেন। এই কয়েকদিনে বেশ কিছু অভিজ্ঞতা হয়েছে তাঁর। ফলে একটি আন্তর্জাতিক চ্যালেন তাঁকে নিয়ে শো করার কথা ভেবেছে।

চ্যানেলের অফিশিয়াল পেজে প্রথম ঘোষণা করা হয়, যে সোনুর সঙ্গে যৌথভাবে কাজ করতে চলেছে তারা। লিখেছে, “ভারত সম্পর্কে কিছু অজানা কাহিনি জানুন। সোনুর থেকে শুনুন সবটা।”  তারা শেয়ার করেছে একটি টিজার ভিডিও। শুরুতেই ভারতবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান সোনু। যদিও টিজার দেখা জানা যায়নি কবে থেকে শোটি দেখতে পাবেন দর্শক।

View this post on Instagram

A post shared by Sonu Sood (@sonu_sood)

ছোট থেকেই পরিবার, বাবা-মায়ের সুশিক্ষায় বড় হয়েছেন সোনু। তাঁদের আদর্শ বোধকে আঁকড়ে ধরেই পথ চলতে শিখেছেন। ছোট থেকে সোনু দেখেছেন বিনা পারিশ্রমিকে শিশুদের পড়াতেন মা। আর দোকানের বাইরে লঙ্গরের ব্যবস্থা করতেন বাবা। সোনুর মা নাকি বলতেন, কাউকে সাহায্য করতে না পারলে নিজেকে কোনওদিন সফল বলা উচিত নয়। এই মূল্যবোধ নিয়ে বড় হয়েছেন বলেই আজ সকলকে সাহায্য করতে পারছেন তিনি।

আজ দেশের হাজার হাজার মানুষ সোনুর দ্বারা উপকৃত। অনেকে বাড়ি ফিরতে পেরেছেন। অনেকে প্রাণ ফিরে পেয়েছেন। চরম আকালে অক্সিজেন সিলিন্ডার, অর্থ, ওষুধ দিয়েছেন। রাত বিরেতে বিপদে ছুটে গিয়েছেন সোনু। এই কাজে অনেককে পাশেও পেয়েছেন তিনি। কিছুদিন আগে প্রয়াত হন অভিনেতা অনুপম শ্যাম। তাঁর অর্থিক অনুদানের প্রয়োজন ছিল। এগিয়ে এসেছিলেন সোনু। এভাবে যে কোনও আর্থিক অনটনে ভুক্তভোগী অভিনেতাদের পাশে থেকেছেন সোনু। যখনই জানতে পেরেছেন কারও হাসপাতালে বেডের প্রয়োজন, ছুটে এসেছেন সোনু। কাউকে ফেরাননি। নিজের নাগালের বাইরে বেরিয়েছে যে বিষয়, সঙ্গে সঙ্গে অন্যের হয়ে সাহায্য চেয়েছেন।

লকডাউন ও তার পরবর্তী সময় সোনুর এই জার্নি তাঁকে অভিনেতা থেকে অনেক বড় করে তুলেছে। পর্দার বাইরে বেরিয়ে তিনি হয়ে উঠেছেন রিয়েল লাইফ হিরো।

আরও পড়ুনবাড়ি ঢুকতেই পরমব্রতকে আদরে ভরিয়ে দিল কে? অভিনেতা বললেন, ‘বেশি বেশি হচ্ছে!’

আরও পড়ুন: এয়ারপোর্ট টার্মিন্যালে হাতে হাত; কোথায় চললেন রণবীর-দীপিকা?