Amitabh Bachchan: প্রকাশ্যেই রোহিত শেট্টির কাছে কাজ চাইলেন অমিতাভ!

সম্প্রতি মুক্তি পেয়েছে রোহিত শেট্টির ছবি 'সূর্যবংশী'। বক্স অফিসকে আবার চাঙ্গা করেছে সেই ছবি। ছবিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ। স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স রণবীর সিং ও অজয় দেবগণের।

Amitabh Bachchan: প্রকাশ্যেই রোহিত শেট্টির কাছে কাজ চাইলেন অমিতাভ!
কাজ চাইলেন অমিতাভ!
Follow Us:
| Edited By: | Updated on: Nov 07, 2021 | 4:01 PM

পরিচালক রোহিত শেট্টির কাছে কাজ চাইলেন অমিতাভ বচ্চন। প্রকাশ্যেই ‘অভিযোগ’ জানালেন, ক্যাটরিনা কাইফ, অক্ষয় কুমার রোহিতের পরিচালনায় কাজ করলেও তিনি কেন করতে পারবেন না…

সম্প্রতি মুক্তি পেয়েছে রোহিত শেট্টির ছবি ‘সূর্যবংশী’। বক্স অফিসকে আবার চাঙ্গা করেছে সেই ছবি। ছবিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ। স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স রণবীর সিং ও অজয় দেবগণের। ছবির প্রচার করতেই কউন বনেগা ক্রোড়পতির সেটে এসেছিলেন ক্যাটরিনা ও অক্ষয়। সেখানেই রোহিতকে অমিতাভ বলেন, “রোহিত তুমি সবসময় ব্লকবাস্টার ছবির বানাও। যে সব কাস্টিং তুমি করো সেগুলিও ব্লকবাস্টার। কখনও তোমার কি মনে হয়নি আমার সঙ্গেও তোমার কাজ করা উচিত? আমিও কখনও তোমার ছবিতে চাকরিবাকরি পেয়ে যাই?” বিগ-বি’র কাছ থেকেই এই কথা শুনে অস্বস্তিতে পড়ে যান রোহিতও। তিনি হাত জোড় করে বলতে থাকেন, “স্যর আপনি আমায় লজ্জা দিচ্ছেন”।

কিন্তু বিগ-বি থামেননি। তিনি আরও বলতে থাকেন, “আমি দেখেছি বড় বড় স্টারদের সঙ্গে কাজ করো তুমি। একটা ছোটখাটো চরিত্রও তো আমাকে দিতে পার। যেমন ধর ক্যাটরিনা আর অক্ষয় রয়েছেন… আমি পিছনে দাঁড়িয়ে রয়েছি।” তিনি প্রশ্ন তোলেন, কী এমন কাজ যা তিনি করছেন না অথচ ক্যাটরিনা-অক্ষয় করছেন, কিন্তু তিনি করছেন না? বিগ-বি’র এই রসিকতায় রোহিত লজ্জা পেলেও হাসির রোল ওঠে আমন্ত্রিত দর্শকমহলে।

পুলিশদের নিয়ে পরীক্ষানিরীক্ষা বেজায় পছন্দ রোহিতের। ইচ্ছে রয়েছে ‘কপ ওয়ার্ল্ড’ বানানোর। কী এই কপ-ওয়ার্ল্ড? মারভেল সিরিজে যেমন সুপারহিরোরা প্রতি ছবিতে এক জায়গায় কোনও না কোনও ভাবে এসে জুড়ে যান, সে রকম রোহিতের ইচ্ছে সিম্বা, সিংঘম, সূর্যবংশীসহ তাঁর সৃষ্ট পুলিশ চরিত্ররাও সব ছবিতেই একটি দৃশ্যের জন্য হলেও উপস্থিত হবেন। যেমন সিম্বাকে নিয়ে ছবি হলে তাতে কোনও দৃশ্যে হাজির হতেই পারেন সিংঘম। একই জিনিস প্রযোজ্য সূর্যবংশীর ক্ষেত্রেও। পুলিশদের নিয়ে এখনও পর্যন্ত যে সব ছবি রোহিত পরিচালনা করেছেন তাতে সিংঘমের ভূমিকায় দেখা গিয়েছে অজয় দেবগণকে, রণবীরকে দেখা গিয়েছেন সিম্বারূপে। আর অক্ষয় কুমার হয়েছেন সূর্যবংশী। তাঁর ইচ্ছে আরও এরকম বেশ কিছু পুলিশ চরিত্র দর্শকদের উপহার দেওয়ার। ইচ্ছে আসে সব পুলিশ চরিত্রদের একসঙ্গে নিয়ে ছবি বানানোর, সে কথা নিজেই স্বীকার করেছেন রোহিত। সবটা শুনে অমিতাভের উওর, “আশা রাখছি, ওই একটা চরিত্রের মধ্যে হয়তো আমারও জায়গা হতে পারে?” সত্যিই কি তাই? উত্তর জানেন পরিচালক।