Ankita Lokhande and Vicky Jain’s engagement: এনগেজমেন্ট সারলেন অঙ্কিতা-ভিকি, কেমন পারফর্ম করলেন?

Ankita Lokhande and Vicky Jain's engagement: কালো গাউনে সেজেছিলেন অঙ্কিতা। ভিকিও কোঅর্ডিনেট করে পোশাক পরেছিলেন। দুজনেই বিভিন্ন গানের তালে পারফর্ম করেন। মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে বসেছিল এই জমাটি আসর।

Ankita Lokhande and Vicky Jain's engagement: এনগেজমেন্ট সারলেন অঙ্কিতা-ভিকি, কেমন পারফর্ম করলেন?
অঙ্কিতা এবং ভিকি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 13, 2021 | 6:35 PM

রবিবার মুম্বইতে বয়ফ্রেন্ড ভিকি জৈনের সঙ্গে এনগেজমেন্ট সেরে ফেললেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে করবেন এই জুটি। তবে এনগেজমেন্টের সন্ধের বিভিন্ন ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নতুন জুটিকে দেখে খুশি অনুরাগীরা।

কালো গাউনে সেজেছিলেন অঙ্কিতা। ভিকিও কোঅর্ডিনেট করে পোশাক পরেছিলেন। দুজনেই বিভিন্ন গানের তালে পারফর্ম করেন। মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে বসেছিল এই জমাটি আসর। অঙ্কিতার কাছে পুরোটাই যেন রূপকথার মতো ছিল। এমনটাই ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন অভিনেত্রী। আগামী ১৪ ডিসেম্বর তাঁরা বিয়ে করবেন বলে খবর।

সদ্য অঙ্কিতার বাড়িতে বিশেষ পুজোর আয়োজন করা হয়েছিল। ‘টুগেদারনেস’ ক্যাপশন দিয়ে সেই বিশেষ মুহূর্তের ভিডিয়ো শেয়ার করেছিলেন অঙ্কিতা। তাঁদের বিয়ের যাবতীয় ছবি এবং ভিডিয়ো ‘অ্যান ভিকি কাহানি’ হ্যাশট্যাগ দিয়ে শেয়ার করছেন এই জুটি। ঐতিহ্যবাহী মহারাষ্ট্রের বিয়ের নিয়ম অনুসারেই বিয়ে করবেন ভিকি এবং অঙ্কিতা।

View this post on Instagram

A post shared by Mr.Dadhiwala (@mr.dadhiwala)

সূত্রের খবর, মেহেন্দির দিন ভাইব্রেন্ট থিম বেছে নিয়েছেন এই জুটি। গায়ে হলুদের অনুষ্ঠানে সকলে নাকি হলুদ রঙা পোশাকে সাজবেন। আর সঙ্গীতে ইন্দো-ওয়েস্টার্ন লুকে দেখা যাবে অঙ্কিতা এবং ভিকিকে। বিয়ের জন্য দিন কয়েক কাজ থেকে বিরতি নেবেন অঙ্কিতা। সে কারণে এখন যতটা সম্ভব নাকি শুটিং এগিয়ে রাখছেন তিনি।

‘পবিত্র রিস্তা ২’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করছেন অঙ্কিতা লোখান্ডে ও শাহির শেখ। গত ১৫ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ওয়েব শো ‘পবিত্র রিস্তা – ইটস নেভার টু লেট’। প্রথম সিজনে মানবের চরিত্রে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এ বার এই জনপ্রিয় চরিত্রটিতে অভিনয় করছেন শাহির শেখ। হিন্দি ভাষায় তৈরি ‘মহাভারত’-এ অর্জুনের চরিত্রে অভিনয় করেছেন শাহির। ২০০৯ সালের ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’র উপর তৈরি এটি।

View this post on Instagram

A post shared by Mr.Dadhiwala (@mr.dadhiwala)

View this post on Instagram

A post shared by Mr.Dadhiwala (@mr.dadhiwala)

২০০৯-এর জনপ্রিয় ধারাবাহিকে অঙ্কিতার সঙ্গে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ধারাবাহিকে তাঁদের অভিনীত মানব ও অর্চনার জুটি অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় হয়েছিল। ধারাবাহিকে কাজ করতে করতেই তাঁদের মধ্যে ভালবাসার সম্পর্ক তৈরি হয়। অঙ্কিতা ও সুশান্তের সেই অফ-স্ক্রিন সম্পর্ক টিকেছিল সাড়ে ছয় বছর। তারপর একদিন জানা যায়, ছাড়াছাড়ি হয়ে গিয়েছে দু’জনের। অনেক আগেই অবশ্য ধারাবাহিক শেষ হয়ে যায়। এর পর ভিকির সঙ্গে বন্ধুত্ব এবং প্রেম অঙ্কিতার। জানা গিয়েছে গত তিন বছর ধরে ভিকির সঙ্গে সম্পর্ক রয়েছে অভিনেত্রীর। এই বিয়েতে খুশি দুই পরিবার।