Annwesha Hazra: ‘… তোকে সেলাম ভাই’, বিশেষ দিনে অন্বেষার খোলা চিঠি পেয়ে আবেগপ্রবণ মিশমী

অন্বেষা ভালবাসায় সিক্ত মিশমীও। পাল্টা তাঁর কমেন্ট, "ভালবাসি ভাই। অনেকে ধন্যবাদ তোকে। কাঁদিয়ে দিলি তুই।" পর্দার খুনসুটি যে বাস্তবে মিথ্যে সে প্রমাণ যেন আরও একবার পেলেন নেটিজেন। এই মুহূর্তে এই পথের... টিআরপি মন্দ নয়।

Annwesha Hazra: '... তোকে সেলাম ভাই', বিশেষ দিনে অন্বেষার খোলা চিঠি পেয়ে আবেগপ্রবণ মিশমী
অন্বেষার খোলা চিঠি পেয়ে আবেগপ্রবণ মিশমী
Follow Us:
| Edited By: | Updated on: Nov 13, 2021 | 7:42 PM

পর্দায় তাঁরা একে অপরের প্রতিদ্বন্দ্বী। অথচ, অফস্ক্রিন বন্ধুত্ব বেশ জমাটি। তাই অভিনেত্রী মিশমী রায়ের জন্মদিনে তাঁকে আবেগঘন পোস্ট আর এক অভিনেত্রী অন্বেষা হাজরার।

ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’-এ দুজনে অভিনয় করছেন এই মুহূর্তে। আজ মিশমীর জন্মদিন। তাই ধারাবাহিকের শত্রুতাকে দূরে ঠেলে অভিনেত্রীর উদ্দেশে পর্দার ঊর্মি লিখেছেন, “টেলিকাস্ট তো রোজই দেখি, বিশ্বাস কর এই কদিনের এপিসোড গুলো দেখছিলাম, টেলিকাস্ট দেখে এটাই মনে হচ্ছে তোকে সেলাম ভাই …”। অসুস্থ ছিলেন মিশমি। কিন্তু তা সত্ত্বেও তিনি যেভাবে কাজ করেছেন তাতেই মুগ্ধ অন্বেষা। তিনি আরও লেখেন, “আমরা তো জানি কতো টা শরীর খারাপ নিয়ে তুই শুটিং করছিস, অ্যাকশন বলা মানেই নিজের সমস্ত এনার্জি দিয়ে তুই “মিশমী” থেকে “রিনি” হয়ে উঠিস…’। বন্ধুর জন্য তিনি উজাড় করেছেন একগুচ্ছ ভালবাসা। ইন্ডাস্ট্রিতে অন্বেষার আগে কাজ শুরু করেছেন মিশমী। সেই কারণেই তাঁকে ‘আমার সিনিয়র’ উল্লেখ করে অন্বেষা না থেমেই আরও লিখেছেন, “ভালবাসি, আমার সিনিয়র”।

অন্বেষা ভালবাসায় সিক্ত মিশমীও। পাল্টা তাঁর কমেন্ট, “ভালবাসি ভাই। অনেকে ধন্যবাদ তোকে। কাঁদিয়ে দিলি তুই।” পর্দার খুনসুটি যে বাস্তবে মিথ্যে সে প্রমাণ যেন আরও একবার পেলেন নেটিজেন। এই মুহূর্তে এই পথের… টিআরপি মন্দ নয়। প্রথম পাঁচে ওই ধারাবাহিক জায়গা করে নিতে না পারলেও ঊর্মি ও সাত্যকির কেমিস্ট্রিকে বেশ ভালই বাসছেন মেগা-প্রেমীরা। এরই মধ্যে অন্বেষা অভিনয়ও প্রশংসিত হচ্ছে বেশ। কম যান না মিশমীও।

বর্ধমানের অন্বেষা যোগমায়া দেবী কলেজ থেকে সাইকোলজি নিয়ে পড়াশোনা করেছেন। এর আগে ‘কাজললতা’, ‘বৃদ্ধাশ্রম’, ‘চুনি পান্না’র মতো ধারাবাহিকে তাঁর অভিনয় দেখেছেন দর্শক। ‘ঠাকুমার ঝুলি’, ‘জয় কালী কলকাত্তাওয়ালি’তে একটা করে গল্পে কাজ করেছিলেন। ‘এই পথ যদি না শেষ হয়’ তাঁর চতুর্থ ধারাবাহিক।