Bengali TRP: এক নম্বর জায়গা হারাল ‘জগদ্ধাত্রী’, টপকে গেল কোন ধারাবাহিক?

Bengali Serial: হাড্ডাহাড্ডি লড়াই হচ্ছে টিআরপির। এই সপ্তাহ সেই ফলাফলই দেখাল।

Bengali TRP: এক নম্বর জায়গা হারাল 'জগদ্ধাত্রী', টপকে গেল কোন ধারাবাহিক?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 05, 2023 | 2:41 PM

জগদ্ধাত্রী, থুড়ি জ্যাজ়ের দাপট কিছুটা কমেছে এই সপ্তাহে। কয়েক সপ্তাহ ধরে এক নম্বর সিরিয়াল হিসেবে রাজ করছিল এই ধারাবাহিক। শাশুড়ি-বউমার কোন্দলের গল্পের বাইরে বাড়ির বউয়ের অ্যাকশন পছন্দ করছিলেন দর্শক। সেই পছন্দে ভাটা পড়েছে খানিক। সেই জায়গা দখল করে নিয়েছে দুটি ছোট্ট বাচ্চা মেয়ে – সোনা এবং রূপা। অর্থাৎ, জগদ্ধাত্রীকে টেক্কা দিয়েছে ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। এই সপ্তাহে সেরা ধারাবাহিকের স্থান পেয়েছে এই সিরিয়াল। প্রাপ্য পয়েন্ট ৮.৯। গত সপ্তাহে ছিল ৮.৪। সেই জায়গায় ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের পয়েন্ট ৮.৯ থেকে কমে হয়েছে ৮.৫।

তৃতীয় স্থানে এসেছে ‘গৌরী এল’। বিজ্ঞান ও অলৌকিক ঘটনাবলীর মিশেলে তৈরি এই ধারাবাহিক। ডাক্তারের স্ত্রীর ঈশ্বর হয়ে ওঠার কাহিনি শুরু থেকেই একটু-একটু করে পছন্দ করছিল দর্শক। ইদানিং লক্ষ্য করা যাচ্ছে, ধারাবাহিক সেরা ৩-এ থাকছেই। গত সপ্তাহ এবং এই সপ্তাহেও ‘গৌরী এল’র প্রাপ্য পয়েন্ট ৮.১।

চতুর্থ স্থানে রয়েছে ‘খেলনা বাড়ি’ সিরিয়ালটি। প্রাপ্য নম্বর ৭.৯। গত সপ্তাহে ছিল ৮.০। এদিকে নতুন দুটি সিরিয়াল ‘বাংলা মিডিয়াম’ এবং ‘পঞ্চমী’ রয়েছে পঞ্চম স্থানে। পেয়েছে ৭.৭ পয়েন্ট।

তবুও বলতেই হয়, একেক দর্শকের একেক রকম পছন্দ। যে সিরিয়াল টিআরপিতে উপরের দিকে জায়গা পায় না সেই ভাবে, সেই সিরিয়াল নিয়েও আলোচনা হয়। দর্শক মনে রাখেন গল্প। আপন করে নেন চরিত্রদের। তাই টিআরপি ফলাফলই সব নয়। এর বাইরেও আছে অনেক কিছু। আছে দর্শকের ভালবাসা। শিল্পী এবং কলাকুশলীদের পরিশ্রম। এভাবেই মন জয় করছে এই ইন্ডাস্ট্রি।