Tollywood Gossip: বাগদান হয়েও কেন প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ হয় উদয়ের?

Tollywood Gossip: ছোটবেলার প্রেম, আংটি বদলও হয়ে গিয়েছিল তাঁদের দুজনের। বিয়ের তারিখও ছিল ঠিক। তবু বিয়ে হয়নি। চেনেন উদয়ের আগের প্রেমিকা কে?

Tollywood Gossip: বাগদান হয়েও কেন প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ হয় উদয়ের?
উদয়-অনামিকা।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2023 | 2:16 PM

উদয় প্রতাপ সিং, বাংলা সিরিয়ালের জনপ্রিয় নায়ক। এই মুহূর্তে অভিনেত্রী অনামিকা চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন তিনি। এর আগে তাঁর প্রেমিকা ছিলেন সৃজিতা মুখোপাধ্যায়। ছোটবেলার প্রেম, আংটি বদলও হয়ে গিয়েছিল তাঁদের দুজনের। বিয়ের তারিখও ছিল ঠিক। তবু বিয়ে হয়নি। চেনেন উদয়ের আগের প্রেমিকা কে? সৃজিতা ইন্ডাস্ট্রির অংশ নন। তিনি ছিলেন উদয়ের স্কুলের বন্ধু। প্রেমজীবনের প্রথমটা শুরু হয়েছিল ঝগড়া দিয়েই। স্কুলে পড়াকালীন দুজনের সম্পর্ক নাকি ছিল একেবারে সাপে-নেউলে। মুখ বিস্কুটের গুঁড়ো ছিটিয়ে দেওয়া থেকে শুরু করে, বোতল ছুড়ে ঝগড়া– বাদ ছিল না কিছুই। স্কুল শেষ হয়, বেঙ্গালুরু চলে যান সৃজিতা।

দূরে গেলেই বুঝি কাছের মানুষের গুরুত্ব বোঝা যায়। উদয়ের ক্ষেত্রেও হয়েছিল তাই। কোনও এক পুজোয় কিউপিডে ঘায়েল হয়েছিলেন অভিনেতা। বুঝেছিলেন ছোটবেলার সেই ‘শত্রু’ই এখন তাঁর মন জুড়ে। তারপর আর পাঁচটা প্রেমের গল্পে যা হয়। প্রেম… সেখান থেকে বিয়ের দিনক্ষণ ঠিক। সবই ঠিক ছিল। একসঙ্গে দুজনের হাজিরও হয়েছিলেন রিয়ালিটি শো-য়ে। কিন্তু হঠাৎই প্রেম ভাঙে দুজনের। বহুজাতিক সংস্থায় কাজ করা সৃজিতার সঙ্গে ব্রেকআপ হয় উদয়ের। জীবনে আসেন অনামিকা।

এর আগে অনামিকার সঙ্গে বিভিন্ন সময়ে বিভিন্ন অভিনেতার নাম জড়িয়েছে। অনামিকা যদিও কোনও সম্পর্কের কথাই মানতে চাননি। তবে উদয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রথম থেকেই লুকোছাপা করেননি তিনি। একসঙ্গে ঘুরতে যাওয়া থেকে শুরু করে, একত্রবাস– সবই চলেছে তাঁর। আর সে সবই ঠাই পেয়েছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। কেন ভেঙে গেল উদয়-সৃজিতা সম্পর্ক? এ নিয়ে ইন্ডাস্ট্রিতে চলে নানা গুঞ্জন। কেউ বলেন সম্পর্কে তৃতীয় ব্যক্তি আসার কারণেই নাকি প্রেম ভাঙে তাঁদের। আবার কারও মতে, ‘অ্যাডজাস্টমেন্ট’ হচ্ছিল না দু’জনেরই। সে যাই হোক, আপাতত অনামিকা ও উদয়ের প্রেম তুঙ্গে, যদিও তা বিয়ে অবধি গড়ায় কিনা এখন সেটাই দেখার।

প্রাক্তন প্রেমিকার সঙ্গে উদয়