বিয়ের দিন আট বার স্ত্রীর পা ছুঁতে হয়েছিল রিতেশকে, ফাঁস করলেন জেনেলিয়া

২০০৩ সালে 'তুঝে মেরি কসম' ছবির মধ্যে দিয়ে প্রথম দেখা হয় ওঁদের। ১০ বছরের প্রেমের পর ২০১২ সালে বিয়ে করেন তাঁরা। তাঁদের দুই সন্তান রয়েছে।

বিয়ের দিন আট বার স্ত্রীর পা ছুঁতে হয়েছিল রিতেশকে, ফাঁস করলেন জেনেলিয়া
রিতেশ-জেনেলিয়া

জেনলিয়া ডি’সুজা ও রিতেশ দেশমুখ, বলিপাড়ার অন্যতম আদুরে জুটি। যাঁদের কেমিস্ট্রিতে বুঁদ আট থেকে আশি। দশ বছর প্রেমের পর ২০১২ তে বিয়ে। আজও ফিকে হয়নি কেমিস্ট্রি। সম্প্রতি এক রিয়ালিটি শো’য়ে অতিথি হয়ে এসেছিলেন তাঁরা। শাদি স্পেশ্যাল এপিসোডে এমন কিছু সিক্রেট ফাঁস করলেন জেনেলিয়া যা আগে একেবারে আনকোরা।

ওই রিয়ালিটি শো’য়ে এক প্রতিযোগী আইকনিক ছবি ‘কাল হো না হো’র মাহি ভে গানের সঙ্গে নাচ করছিলেন যা দেখেই জেনেলিয়ার মনে পড়ে যায় তাঁর নিজের বিয়ের কথা। জেনেলিয়া জানান, চিরকালই ট্র্যাডিশনাল ওয়েডিং পছন্দ ছিল তাঁর। হয়েছিলও তাই। পাশাপাশি জেনেলিয়া এও শেয়ার করেন রীতি মেনে বিয়ের দিন নাকি আট বার রিতেশকে পা ছুঁতে হয়েছিল জেনেলিয়ার, পণ্ডিতের নির্দেশ ছিল তেমনই।

রিতেশও সে কথা মেনে নিয়ে খানিক রসিকতার সঙ্গেই বলেন, “পুরোহিতও জানতেন, বিয়ের পর আমায় এটাই করতে হবে, তাই আগে থেকেই করিয়ে রাখছিল।” স্বামী-স্ত্রীর খুনসুটিতে জমে যায় শো’র মঞ্চ। প্রসঙ্গত, দু’বার বিয়ে হয়েছিল রিতেশ ও জেনেলিয়া। প্রথমটি মারাঠিদের সাবেকি বিয়ে ও পরেরটি ক্রিশ্চিয়ান মতে বিয়ে। প্রথম ক্ষেত্রে ওই পা ছোঁয়া প্রথা। তাই রিতেশকেও করতে হয়েছিল একই কাজ। বয়সে প্রায় ৯ বছরের বড় স্বামীর তাঁর পায়ে হাত দেওয়া যে বেশ উপভোগই করেছিলেন জেনেলিয়া তা বলার অপেক্ষা রাখে না। জেনেলিয়া আরও জানান ‘বিদাই’-এর সময় নিজেকে আর ধরে রাখতে পারেননি তিনি।

২০০৩ সালে ‘তুঝে মেরি কসম’ ছবির মধ্যে দিয়ে প্রথম দেখা হয় ওঁদের। ১০ বছরের প্রেমের পর ২০১২ সালে বিয়ে করেন তাঁরা। তাঁদের দুই সন্তান রয়েছে।

আরও পড়ুন-‘একজন মা হিসেবে বলতে চাই..’, পর্নকাণ্ডে স্বামীর গ্রেফতারির পর প্রথম বার অফিসিয়াল বিবৃতি শিল্পার

Click on your DTH Provider to Add TV9 Bangla