ফাঁস! বিগবসের নতুন সিজনে কেমন হবে অন্দরমহল, দেখুন ভিডিয়ো

সলমনের বিগবসকে কেমন সাজানো হচ্ছে? ফাঁস হল ভিডিয়ো। ভিডিয়োতে দেখা গিয়েছে প্রতিবারের মতো এবারেও টিভির বিগবসের বেশ কিছু মিল রয়েছে। রয়েছে সাজানো ঘর, বসবার জায়গা।

ফাঁস! বিগবসের নতুন সিজনে কেমন হবে অন্দরমহল, দেখুন ভিডিয়ো
সলমন খান।


বিগবস ওটিটিতে আসছে আর দিন কয়েক পরেই। এই মাসেরই ৮ তারিখ থেকে ভুট-এ সম্প্রচারিত হতে চলেছে এই সুপারহাইপড রিয়ালিটি শো। ওটিটির বিগবসে সঞ্চালনা করবেন করণ জোহর যাকে বলি ইন্ডাস্ট্রি গসিপ কিং বলে ডেকে থাকে। অন্যদিকে ছয় সপ্তাহ ওটিটিতে চলার পর বাছাই করা প্রতিযোগী নিয়ে বিগবস সম্প্রচারিত হতে চলেছে টিভিতে। সেই অংশ অবশ্য পরিচালনা করবেন সলমন খান।

সলমনের বিগবসকে কেমন সাজানো হচ্ছে? ফাঁস হল ভিডিয়ো। ভিডিয়োতে দেখা গিয়েছে প্রতিবারের মতো এবারেও টিভির বিগবসের বেশ কিছু মিল রয়েছে। রয়েছে সাজানো ঘর, বসবার জায়গা। যদিও যেহেতু হাতে এক মাস মতো সময় রয়েছে তাই এখনও সম্পূর্ণ শেষ হয়নি বিগবসের বাড়ির সম্পূর্ণ সাজসজ্জা। তবে কাজ চলছে জোরকদমে। এর আগে আপনারা দেখেছিলেন ওটিটির বিগবসের অন্দরের ছবি। সেখানে কাজ প্রায় শেষ। আর মাত্র কিছুদিন পরেই শুরু হবে স্ট্রিমিং। তবে ওটিটির বিগবসের সেট খানিক আলাদা।

আরও পড়ুন-‘একজন মা হিসেবে বলতে চাই..’, পর্নকাণ্ডে স্বামীর গ্রেফতারির পর প্রথম বার অফিসিয়াল বিবৃতি শিল্পার

বিগবসের এই ওটিটি স্ট্রিমিং চলবে ছয় সপ্তাহ অবধি। যে যে প্রতিযোগী নির্বাচিত হবেন তাঁদের নিয়ে যাওয়া হবে বিগবসের মূল বাড়িতে। যা সম্প্রচারিত হবে টিভিতে, সঞ্চালনা করবেন সলমন খান। সিজন জুড়ে রয়েছে একগুচ্ছ চমক। সম্ভাব্য প্রতিযোগী কারা হতে পারে তা নিয়ে চলছে জল্পনা। সূত্র বলছে, ভি…জে অনুষা থেকে রিদ্ধিমা পন্ডিত– এ বারের বিগবসের উষ্ণতার পারদ চড়াতে নাকি দেখা যেতে পারে ছোট পর্দার জনপ্রিয় তারকাদের। থাকতে পারেন রিয়া চক্রবর্তীও। রিয়া যদি বিগবস হাউজে প্রবেশ করে তবে দর্শকমহলে এর দ্বৈত প্রভাব পড়তে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। সুশান্ত কাণ্ডের পর বিগবসই হবে রিয়ার প্রথম কাজ। গত বছর ভারতের গুগুল সার্চে রিয়ার নাম ছিল দ্বিতীয় নম্বরে। তাঁকে নিয়ে কম আলোচনা হয়নি। বছর ঘুরতে চললেও সেই আলোচনার রেশ জারি। তাই রিয়া যদি বিগবসে ঢোকেন তবে তা হতে পারে ওই রিয়ালিটি শো’র তুরুপের তাস। হয় জনপ্রিয়তা পৌঁছে যাবে শিখরে, নয় কমতে শুরু করবে হুড়হুড় করে…।

Click on your DTH Provider to Add TV9 Bangla