Kapil Sharma Show: আজ থেকেই শুরু কপিল শর্মা শো, কোথায়-কখন দেখবেন, রইল বিস্তারিত তথ্য

Reality Show: বিগ বস ১২-র প্রতিযোগী কৌতুক অভিনেতা সিদ্ধার্থ সাগর, গৌরব দুবে সহ অন্যান্যরা দ্য কপিল শর্মা শোতে যোগ দিয়েছেন।

Kapil Sharma Show: আজ থেকেই শুরু কপিল শর্মা শো, কোথায়-কখন দেখবেন, রইল বিস্তারিত তথ্য
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2022 | 8:09 AM

কমেডিয়ান কপিল শর্মা তাঁর ‘দ্য কপিল শর্মা শো’ দিয়ে টেলিভিশনে ফিরছেন। বেশকিছু দিন ধরেই এই চট শো খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে। কখনও সামনে আসছে কাস্ট নিয়ে সমস্যা, কখনও আবার আর্থিক টানাপোড়েনে মনোমালিন্যের খবর। সব মিলিটে কপিল শর্মা শো থেকে একাধিক স্টারের নাম বাদ পড়তে দেখা গিয়েছে সম্প্রতি। তারই মাঝে প্রস্তুতি ছিল তুঙ্গে। এবার অর্চনা পুরান সিং এবং কপিল শর্মা নতুন সিজন নিয়ে ফিরে এলেন। আজ অর্থাৎ ১০ সেপ্টেম্বর থেকেই শুরু হতে চলেছে এই শো। কৃষ্ণা অভিষেক এবং চন্দন প্রভাকর নতুন সিজন যে থাকছেন না তা ইতিমধ্যেই স্পষ্ট। ২০১৬ সালে প্রথম এই শো টিভির পর্দায় আসে। তবে তার টিআরপি রেটিং দেখে সকলেই চমকে গিয়েছিল। সমস্ত রেকর্ড ভেঙে এই শো দর্শকদের মনে জায়গা করে নেয়।

প্রথম সিজনের সাফল্যের পর, শোটি ২০১৮ সালে দ্বিতীয় সিজন নিয়ে এসেছিল, তা আবারও সুপার হিট হয়েছিল। তারপরে ৫ জুন, ২০২২-এ শোটির তৃতীয় সিজন বন্ধ হয়ে যায়। এটির শেষ পর্বে জুগ জুগ জিয়ো ছবির কাস্ট অর্থাৎ নীতু কাপুর, অনিল কাপুর, কিয়ারা আদভানি, বরুণ ধাওয়ান, প্রাজকতা কোলি এবং মনীশ পল ছিলেন অতিথির তালিকায়। এবার পালা শো-এর চতুর্থ সিজনের। শনি ও রবিবার টিভির পর্দায় দেখা যাবে এই শো ঠিক রাত সাড়ে নটায়। যদিও প্রথমটায় শোনা গিয়েছিল যে এই শো ওটিটি-তে আসছে, তবে বর্তমানে তা সম্প্রচারিত হতে চলেছে সোনি টিভিতেই।

বিগ বস ১২-র প্রতিযোগী কৌতুক অভিনেতা সিদ্ধার্থ সাগর, গৌরব দুবে সহ অন্যান্যরা দ্য কপিল শর্মা শোতে যোগ দিয়েছেন। সম্প্রতি, সোনি টিভি দ্য কপিল শর্মা শো-এর একটি নতুন ভিডিয়ো শেয়ার করেছে। এই ভিডিয়োর মাধ্যমেই স্পষ্ট যে শো-তে কারা কারা থাকতে চলেছেন। এবারের সিজ়নে তালিকায় রইল যে নামগুলি, তাঁরা হলেন- কাপু শর্মার চরিত্রে কপিল শর্মা, কপিলের স্ত্রী বিন্দুর চরিত্রে সুমনা চক্রবর্তী, ‘মোহল্লে কি ধোবন’ চরিত্রে কিকু শারদা নাম গুড়িয়া, গজল চরিত্রে সৃষ্টি রোদে, ওস্তাদ জির চরিত্রে সিদ্ধার্থ সাগর, গৌরব দুবে, ইশতিয়াক খান, শ্রীকান্ত মাস্কি প্রমুখেরা।