শ্রীপর্ণা-আনন্দের ‘কড়ি খেলা’, টেলিভিশনের এক নতুন জুটি

এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রে অভিনয় করছেন শ্রীপর্ণা রায় এবং আনন্দ ঘোষ। ফের এক নতুন জুটিকে দেখবে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রি।

শ্রীপর্ণা-আনন্দের ‘কড়ি খেলা’, টেলিভিশনের এক নতুন জুটি
শ্রীপর্ণা রায় এবং আনন্দ ঘোষ।
Follow Us:
| Updated on: Mar 05, 2021 | 7:41 PM

৮ মার্চ। ক্যালেন্ডার অনুযায়ী আন্তর্জাতিক নারী দিবস। একটি দিনের সেলিব্রেশনের আদৌ কি কোনও মানে রয়েছে? নাকি এই সেলিব্রেশনে প্রতি দিনের? এই দ্বন্দ্বের মধ্যেই এক মায়ের সঙ্গে পরিচিত হবেন আপনি। পরিচিত হবেন এই নারী দিবসেই। পরিচিত হবেন ‘কড়ি খেলা’-র মাধ্যমে।

‘কড়ি খেলা’ আসন্ন একটি ধারাবাহিক। পারমিতা ওরফে পরীকে কেন্দ্র করে এগোবে গল্প। স্বামীর মৃত্যুর পর ছেলেকে অবলম্বন করে বেঁচে থাকার লড়াই চালিয়ে যান তিনি। সিঙ্গল পেরেন্ট হিসেবে ছেলের প্রতি দায়িত্ব পালনে এতটুকুও খামতি রাখতে চান না। নারী হিসেবে কতটা কঠিন হবে পারমিতার লড়াই?

চিত্রনাট্য অনুযায়ী, ‘কড়ি খেলা’-র নায়ক অপূর্ব দুই মেয়ের বাবা। যৌথ পরিবারে বাস। মেয়েদের ভাল রাখার জন্য সব কিছুই করতে পারেন তিনি। কিন্তু প্রথম স্ত্রীকে ভুলে তাঁর জায়গায় অন্য আর কাউকে বসাতে পারেন না অপূর্ব। এ হেন পারমিতা এবং অপূর্বের জীবন কি কখনও এক রেখায় চলবে? এই প্রশ্নের উত্তরই খুঁজবে টিম ‘কড়ি খেলা’।

আরও পড়ুন, ‘সতী সাবিত্রী হওয়ার চেষ্টা করছি’, কেন বললেন শ্রুতি?

এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রে অভিনয় করছেন শ্রীপর্ণা রায় এবং আনন্দ ঘোষ। ফের এক নতুন জুটিকে দেখবে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রি। এ ছাড়াও তনুকা চট্টোপাধ্যায়, রাজশ্রী ভৌমিক, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়ের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ হতে চলেছে এই ধারাবাহিক।