‘সতী সাবিত্রী হওয়ার চেষ্টা করছি’, কেন বললেন শ্রুতি?

ছবিতে দেখা যাচ্ছে, আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি তুলেছেন তিনি। পরনে জিনস, কালো টপ। ঘড়ি এবং চশমার সাজে সাধারণ লুকে ফ্রেমবন্দি করেছেন নিজেকে। কিন্তু নজর কেড়েছে তাঁর টপের লেখা।

‘সতী সাবিত্রী হওয়ার চেষ্টা করছি’, কেন বললেন শ্রুতি?
শ্রুতি দাস।
Follow Us:
| Updated on: Mar 05, 2021 | 4:14 PM

‘সতী সাবিত্রী হওয়ার চেষ্টা করছি’। ইনস্টাগ্রামে নিজের ছবি শেয়ার করে ক্যাপশনে ঠিক এটাই লিখলেন জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’-র মুখ্য অভিনেত্রী (Actress) শ্রুতি দাস (Shruti Das)। কিন্তু কেন এমন লিখলেন তিনি? কী কারণে তাঁর এই উপলব্ধি?

ছবিতে দেখা যাচ্ছে, আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি তুলেছেন তিনি। পরনে জিনস, কালো টপ। ঘড়ি এবং চশমার সাজে সাধারণ লুকে ফ্রেমবন্দি করেছেন নিজেকে। কিন্তু নজর কেড়েছে তাঁর টপের লেখা। সেখানে লেখা রয়েছে ‘সতী সাবিত্রী’।

View this post on Instagram

A post shared by Shruti Das (@shrutidas_real)

এই লেখার ভিত্তিতেই সম্ভবত ক্যাপশনে ‘সতী সাবিত্রী’ হওয়ার কথা লিখেছেন শ্রুতি। নিছকই মজা করে লেখা। কখনও সালোয়ার, কামিজ, কখনও বা শাড়ির লুকে টেলিভিশনের পর্দায় দর্শক তাঁকে দেখেন। কিন্তু ওয়েস্টার্ন পোশাকেও নিজেকে দারুণ ভাবে ক্যারি করেন শ্রুতি। সব রকম পোশাকই তাঁর পছন্দের।

পরিচালক স্বর্ণেন্দু সম্মাদারের সঙ্গে শ্রুতির প্রেমের সম্পর্কের কথা টেলি পাড়ার সকলেই জানেন। দুই পরিবারও তাঁদের আশীর্বাদ করেছেন। ভ্যালেন্টাইন ডে-হোক বা দুজনের ডিনার ডেট- পিডিএ করার একটা চান্সও মিস করেন না শ্রুতি। কবে বিয়ে করছেন, সে বিষয়ে যদিও এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি এই জুটি।

আরও পড়ুন, মাতৃত্বের জল্পনা বাড়িয়ে সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিলেন হেজেল