রাহুলের ‘প্রিয়’ সন্দীপ্তা, প্রকাশ্যে স্বীকার, শেয়ার বিশেষ ছবি!

রাহুল এবং প্রিয়াঙ্কার দাম্পত্যের ভাঙনের কারণ হিসেবেও সন্দীপ্তার সঙ্গে রাহুলের বিশেষ বন্ধুত্বের গুঞ্জন শোনা যায় নানা মহলে।

রাহুলের ‘প্রিয়’ সন্দীপ্তা, প্রকাশ্যে স্বীকার, শেয়ার বিশেষ ছবি!
সন্দীপ্তা এবং রাহুল।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 24, 2021 | 2:02 PM

‘ফেভারিট’। ইংরেজিতে এই একটি শব্দই লিখেছেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। যে ছবিতে তিনি এই কমেন্ট করেছেন, সেখানে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। আর এ কারণেই এই ছবি সোশ্যাল অডিয়েন্সের আলোচনায় উঠে এসেছে।

‘তুমি আসবে বলে’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছেন রাহুলসন্দীপ্তা। সে ধারাবাহিক চলাকালীনই তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়। এমনকি রাহুল এবং প্রিয়াঙ্কার দাম্পত্যের ভাঙনের কারণ হিসেবেও সন্দীপ্তার সঙ্গে রাহুলের বিশেষ বন্ধুত্বের গুঞ্জন শোনা যায় নানা মহলে। এই জল্পনা প্রকাশ্যেই নস্যাৎ করেছেন রাহুল, সন্দীপ্তা। এমনকি প্রিয়াঙ্কাও এ বিষয়ে স্পষ্ট মত জানিয়েছেন। কিন্তু চর্চা তাতে থেমে থাকেনি।

View this post on Instagram

A post shared by Rahul Arunoday Banerjee (@rahularunodaybanerjee)

টলিউডের বিভিন্ন অনুষ্ঠানে রাহুল-সন্দীপ্তা একসঙ্গে উপস্থিত হয়েছেন। ঘরোয়া আড্ডা হোক বা বন্ধুর বিয়ে সেখানেও জুটিতে একসঙ্গে। ফলে এই সম্পর্ক বন্ধুত্ব নাকি, তার থেকে বেশি কিছু তা নিয়ে এখনও জল্পনা চলে। একত্রে তাঁরা বেড়াতেও গিয়েছিলেন বলে খবর। এই পরিস্থিতিতে সোশ্যাল ওয়ালে সন্দীপ্তার সঙ্গে ছবি দিয়ে প্রিয় লেখায় রাহুলের এই সম্পর্ক নিয়ে ফের আলোচনা শুরু হয়েছে।

রাহুল কিন্তু কাজের ছবি শেয়ার করেছেন। ফলে এই কাজ তাঁর প্রিয়, এমনও মনে করছেন অনুরাগীদের একাংশ। যদিও এ নিয়ে প্রকাশ্যে আর কোনও ব্যখ্যা দেননি অভিনেতা। সন্দীপ্তাও নিশ্চুপ।

আরও পড়ুন, ‘রসগোল্লা’র পর কী কাজ করছেন অবন্তিকা? টেলিভিশনে ফিরবেন অভিনেত্রী?