হবু বর যখন একইসঙ্গে ‘স্যর’ও, ত্রিনয়নীর নস্টালজিয়ায় ডুব শ্রুতির

কাটোয়ার মেয়ে শ্রুতি। ভাল গান করেন, নাচ জানেন থিয়েটারও করেছেন, কিন্তু ধারাবাহিকে অভিনয়ের অভিজ্ঞতার তাঁর ওই প্রথম।

হবু বর যখন একইসঙ্গে 'স্যর'ও, ত্রিনয়নীর নস্টালজিয়ায় ডুব শ্রুতির
শ্রুতি দাস এবং পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার
Follow Us:
| Updated on: Apr 13, 2021 | 11:12 PM

টলিউডে অভিনেতা শ্রুতি দাস এবং পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের প্রেম সম্পর্কে অবগত নন, এমন কম মানুষই রয়েছেন। লুকোছাপার বালাই নেই। নেই গোপন করার ইচ্ছে। ভালবাসেন, বিয়ে করবেন– জানিয়ে দিয়েছেন অনেক আগেই। কিন্ত স্বর্ণেন্দু যে জীবনসঙ্গী হওয়ার আগেও তাঁর জীবনে ‘স্যর’ সে কথাও আরও একবার অকপটে স্বীকার করে নিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ডুব দিয়েছেন তাঁর প্রথম সিরিয়াল ‘ত্রিনয়নী’র নস্টালজিয়ায়।

কাটোয়ার মেয়ে শ্রুতি। ভাল গান করেন, নাচ জানেন, থিয়েটারও করেছেন, কিন্তু ধারাবাহিকে অভিনয়ের অভিজ্ঞতার তাঁর ওই প্রথম। প্রথম ধারাবাহিকেই শ্রুতির পরিচালক স্বর্ণেন্দু। এমনিতে টলিপাড়ায় ‘কড়া পরিচালক’ হিসেবে স্বর্ণেন্দুর বেশ নামডাক রয়েছে। শ্রুতি বারেবারেই স্বীকার করেন, তাঁর যা কিছু শেখা স্বর্ণেন্দুর থেকেই।

পোস্টে তিনি লিখছেন, “খুব একটা কিছু বলার নেই, বলার দরকার ও নেই। সবটাই একটা কঠিন যাত্রাপথ, তবে পথ কঠিন ছিল বলেই আজ স্মৃতিরোমন্থন করতে অদ্ভুত জোর পাচ্ছি। সেদিন কিন্তু শ্রদ্ধা আর কর্তব্যবোধ ছাড়া কিছুই ছিলনা, একসাথে হাত ধরে সারাজীবন কাটিয়ে দেওয়ার স্বপ্নও দেখিনি।”

যোগ করেন, “কিন্তু যে স্বপ্ন তখনও ছিল আজও আছে এবং থেকে যাবে,তা হল, তোমার সর্বশ্রেষ্ঠ ছাত্রী হয়ে থাকার।” এর পরেই স্বর্ণেন্দুকে স্যর সম্বোধন করে অভিনেত্রী লিখেছেন, “প্রণাম নিও স্যর।” স্বর্ণেন্দুর শেখানো যে কাজে দিয়েছে তাঁর প্রমাণ শ্রুতি নিজেই। পরিচালকের গার্লফ্রেন্ড হওয়ার লিনিয়েজ নয়, নিজের দক্ষতায় অন্য চ্যানেলে লিড চরিত্রে বর্তমানে অভিনয় করছেন তিনি। যদিও বিতর্ক, তাঁদের দুইজনের বয়সের ফারাক নিয়ে গুঞ্জন, ইত্যাদি অব্যাহত। তবুও ও সবে কান না দিয়েই নিজেদের শর্তেই বাঁচতে চান শ্রুতি-স্বর্ণেন্দু।