‘মুখ্যমন্ত্রী জ্যোতি বসুর পর…’ মমতা প্রসঙ্গে কী বললেন জীতু?

Jeetu Kamal: তিলোত্তমা কাণ্ডের পর গোটা শহরে উত্তপ্ত পরিবেশ। এই পরিস্থিতিতে সরব হয়েছে সাধারণ মানুষ থেকে স্টুডিয়োপাড়ার তারকারাও। প্রতিবাদ মিছিল থেকে সমাজমাধ্য়মের পাতায় গর্জে উঠেছেন তাঁরা। সেই তালিকায় রয়েছেন সদীপ্তা চক্রবর্তী থেকে জীতু কামালের মতো অনেক অভিনেতারাই। স্পষ্টবক্তা বলেই ইন্ডাস্ট্রিতে পরিচয় তাঁদের।

'মুখ্যমন্ত্রী জ্যোতি বসুর পর...' মমতা প্রসঙ্গে কী বললেন জীতু?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2024 | 1:42 PM

তিলোত্তমা কাণ্ডের পর গোটা শহরে উত্তপ্ত পরিবেশ। এই পরিস্থিতিতে সরব হয়েছে সাধারণ মানুষ থেকে স্টুডিয়োপাড়ার তারকারাও। প্রতিবাদ মিছিল থেকে সমাজমাধ্য়মের পাতায় গর্জে উঠেছেন তাঁরা। সেই তালিকায় রয়েছেন সদীপ্তা চক্রবর্তী থেকে জীতু কামালের মতো অনেক অভিনেতারাই। স্পষ্টবক্তা বলেই ইন্ডাস্ট্রিতে পরিচয় তাঁদের। ফেসবুকের পাতায় একের পর এক পোস্ট দেখা গিয়েছে জীতুর। আরজি কর ঘটনাকে কেন্দ্র করে প্রতিদিন যা যা তথ্য উঠে আসছে তা নিয়ে নিজের মন্তব্য ফেসবুকে লিখছেন নায়ক।

যেমন সোমবার রাতে জুনিয়র চিকিত্‍সকদের সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের বৈঠকের পরেও নিজের বক্তব্য ফেসবুকের পাতায় লেখেন অভিনেতা। সোমবার রাতে সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী জানান, জুনিয়র চিকিত্‍সকদের তিনটি দাবির মধ্যে তিনটি দাবি মানা হয়েছে। এই সিদ্ধান্তের পরেই সমাজমাধ্যমের পাতায় একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন জীতু। মুখ্যমন্ত্রী মমতা এবং পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্যমন্ত্রী জ্যোতি বসুর ছবি পোস্ট করেছেন। বোঝাই যাচ্ছে সাদা-কালো সময়ের ছবি।

এই পোস্টে জীতু লেখেন, “আমার মনে হয় জ্যোতি বসুর পর যদি পরিপক্ক রাজনীতিবিদ কেউ হয়ে থাকেন, সেটা মমতা বন্দোপাধ্যায়। আমাকে গালি দিন, বিদ্রুপ করুন। কিন্তু সত্যিটাকে সত্যি বলে মানতেই হবে। ১৬ সেপ্টেম্বর প্রসঙ্গে।” অনেকেই মন্তব্য করেছেন জীতুর সেই পোস্টে। যত না ইতিবাচক মন্তব্য দেখা গিয়েছে তার থেকেও বেশি নেতিবাচক মন্তব্যে ভর্তি অভিনেতার ফেসবুকের কমেন্ট বক্স। জীতুকেও কটাক্ষ করতে ছাড়েননি কেউ কেউ।

এক জন লিখেছেন, “অনেকের ব্রেন হাঁটুতে থাকে শুনেছি। আপনার ব্রেন হাঁটুতে আছে তাও আবার কড়াইশুঁটির সাইজের।” কটাক্ষকারীকে আবার উত্তরও দিয়েছেন জীতু। অভিনেতা লেখেন, “হেব্বি দিলেন।” উল্লেখ্য, জুনিয়র চিকিত্‍সকদের সঙ্গে মুখ্যমন্ত্রীর বৈঠকের দিকেই চোখ ছিল গোটা রাজ্যবাসীর। প্রায় মাঝ রাতে বৈঠক সেরে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন মমতা। তারপর জুনিয়র চিকিত্‍সকেরাও স্বাস্থ্য ভবনে ফিরে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন।