‘ক্লিনিকে কানটা দেখিয়ে আসুন’, কটাক্ষকারীকে উত্তম-মধ্যম সুদীপ্তার

Sudipta Chakraborty: উত্তপ্ত শহর। ৯ অগস্ট আরজি কর কাণ্ড নিয়ে পথে নেমেছেন অনেকেই। দুর্গাপুজো হবে কি হবে না তা নিয়েও বিতর্ক কম সৃষ্টি হয়নি। আরজি কর ঘটনার কথা প্রকাশ্যে আসার পরে টলিপাড়ার একগুচ্ছ অনুষ্ঠান স্থগিত রাখা হয়। অনেক অভিনেতা তাঁদের ছবির টিজার বা ট্রেলার লঞ্চের অনুষ্ঠান স্থগিত রেখেছিলেন। প্রতিবাদে নেমেও কটাক্ষের মুখে সুদীপ্তা। দিলেন উচিত জবাব।

'ক্লিনিকে কানটা দেখিয়ে আসুন', কটাক্ষকারীকে উত্তম-মধ্যম সুদীপ্তার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2024 | 7:18 PM

উত্তপ্ত শহর। ৯ অগস্ট আরজি কর কাণ্ড নিয়ে পথে নেমেছেন অনেকেই। দুর্গাপুজো হবে কি হবে না তা নিয়েও বিতর্ক কম সৃষ্টি হয়নি। আরজি কর ঘটনার কথা প্রকাশ্যে আসার পরে টলিপাড়ার একগুচ্ছ অনুষ্ঠান স্থগিত রাখা হয়। অনেক অভিনেতা তাঁদের ছবির টিজার বা ট্রেলার লঞ্চের অনুষ্ঠান স্থগিত রেখেছিলেন। তাও এই ঘটনার প্রেক্ষিতে বিভিন্ন কারণে কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেতা অভিনেত্রীদের। এই প্রতিবাদে প্রথম দিন থেকেই সরব হয়েছিলেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী।

তার পরেও সমালোচনা পিছু ছাড়ল না অভিনেত্রীর। প্রতি দিনই কোনও না কোনও পোস্ট করে চলেছেন তিনি। তার পরেও সুদীপ্তাকে কটাক্ষ করার চেষ্টা করেছেন এক ব্যক্তি। না এই পরিস্থিতিতে একেবারেই তাঁকে ছেড়ে কথা বললেন না সুদীপ্তা। অভিনেত্রী ফেসবুকে লিখেছিলেন, “মন থাকুক সেক্টর ফাইভে। চোখ থাকুক শিয়ালদহে।” এই পোস্টেই অভিনেত্রীকে এক জন কটাক্ষের সুরে লেখেন, “আপনারও তো নতুন ছবি আসছে শুনলাম। দেখুন এ সব করে সিনেমা হিট হয় কিনা!”

সেই কটাক্ষকারীকে উত্তর দিতে পিছ পা হননি অভিনেত্রী। বোঝা যাচ্ছে সুদীপ্তা খুবই রেগে গিয়েছেন। তিনি লেখেন,”সময় পেলে একটু স্বাস্থ্য ভবনের দিকে চলে যান। ওখানে কিছু শিক্ষানবিশ ডাক্তার ‘অভয়া’ ক্লিনিক চালাচ্ছেন। কানটা দেখিয়ে নিন একবার। আপনার কানে সমস্যা দেখা দিয়েছে। আপনি ভুল শুনেছেন।” অভিনেত্রী যে কোন বিরক্তি থেকে এই উত্তর দিয়েছেন সে কথা কিছুটা হলেও আন্দাজ করা যায়।

এই খবরটিও পড়ুন

উল্লেখ্য, এই লড়াইয়ে শুধু সুদীপ্তা নন শামিল হয়েছে তাঁর একরত্তি মেয়ে শাহিদাও। সুদীপ্তা প্রথম থেকেই এই লড়াইয়ে সামিল। তাঁর সন্তান শাহিদার এই পারফর্মেন্সকে সকলেই ভালবাসায় ভরিয়ে দিচ্ছেন। সুদীপ্তা লিখেছেন, ‘ওরা কিন্তু জানে কী হচ্ছে। ওরা কিন্তু বোঝে কী হয়েছে। ওরাও চায়, জয় আসুক শিগগিরই।’ অভিনেত্রী প্রথম থেকেই তিলোত্তমার বিচার চেয়ে সরব হয়েছেন। সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে শুরু করে পথে নেমে রাত জাগা, সবকিছুতেই তিনি আছেন।