Srijit Mukherji: নীল মহিলাদের সঙ্গে ক্রিকেট ম্যাচ দেখলেন সৃজিত, পোস্টে কীসের আভাস?

'শাবাশ মিঠু' ছবির পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। মিতালি রাজের চরিত্রে অভিনয় করেছেন তাপসী পান্নু। ছবি তৈরির কাজে মারাত্মক ব্যস্ত পরিচালক।

Srijit Mukherji: নীল মহিলাদের সঙ্গে ক্রিকেট ম্যাচ দেখলেন সৃজিত, পোস্টে কীসের আভাস?
অন-স্ক্রিন মহিলা ক্রিকেট দলের সঙ্গে সৃজিত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2021 | 12:28 PM

সম্প্রতি মহিলা ক্রিকেটার মিতালি রাজের বায়োপিক নিয়ে ব্যস্ত বাঙালি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ছবির নাম ‘শাবাশ মিঠু’। ‘বেগম জান’ ছবি ও ‘রে’ অ্যান্থলজি সিরিজের দুটি গল্প পরিচালনা করার পর ফের একটি বলিউড প্রজেক্ট নিয়ে মেতে উঠেছেন সৃজিত। আর এবার তিনি মজেছেন ক্রিকেট নিয়ে। তাও আবার ভারতের জাতীয় দলের মহিলা ক্রিকেট। উল্লেখযোগ্য বিষয়, সৃজিতের পরিচালনায় কাজ করছেন তাপসী পান্নু। অর্থাৎ, মিতালি রাজের চরিত্রে দেখা যাবে তাপসীকে। এর জন্য বিস্তর অনুশীলন করেছেন তাপসী। নিজেকে নতুন ভাবে তৈরি করেছেন তিনি।

ছবি সংক্রান্ত নানা কাজে অনেকদিন থেকেই মুম্বইয়ে রয়েছেন সৃজিত। তাঁর ছবিতে অভিনয় করেছেন অসংখ্য অভিনেত্রী। তাঁদেরই দেখা যাবে ভারতীয় মহিলা ক্রিকেট টিমের খেলোয়াড়দের ভূমিকায়। সেই তালিকায় রয়েছেন বাঙালি অভিনেত্রী মুমতাজ সরকারও। প্রত্যেকের সঙ্গে দারুণ বন্ড তৈরি হয়েছে সৃজিতের।

View this post on Instagram

A post shared by Srijit Mukherji (@srijitmukherji)

ছবি তৈরির ব্যস্ততার ফাঁকে অন-স্ক্রিন ক্রিকেটারদের সঙ্গে ক্রিকেট ম্যাচ দেখলেন সৃজিত। আনন্দের সেই মুহূর্ত নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবির সঙ্গে আকর্ষণ কেড়েছে ছবির ক্যাপশনও। তিনি লিখেছেন, “নীল মহিলাদের সঙ্গে ক্রিকেট ম্যাচ দেখছি।” হ্যাশট্যাগ রিল উওম্যান ইন ব্লু, রিয়েল উওম্যান ইন হোয়াইট। শুক্রবার সকালেই ছবিটি শেয়ার করেছেন সৃজিত।

মিতালি এক ভারতীয় মহিলা ক্রিকেটার। এক দিনের ও টেস্টে ক্রিকেটে ভারতের হয়ে অধিনায়কত্ব করেছেন। গড়েছেন অনন্য নজির। ভারতের মহিলা ক্রিকেটকে পৌঁছে দিয়েছেন অন্য মাত্রায়। এবার তাঁর জীবন নিয়েই রুপোলি পর্দায় তৈরি হতে চলেছে ছবি। মিতালি রাজের বায়োপিক ‘শাবাশ মিঠু’। এবং সেই বায়োপিক তৈরি করছেন সৃজিত মুখোপাধ্যায়।

দেশের খেলোয়াড় জগতের অনেককে নিয়েই ছবি তৈরি হয়েছে, হচ্ছে এবং আগামী দিনেও হবে। সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক। অন্যদিকে ঝুলন গোস্বামীর বায়োপিকও তৈরি হচ্ছে। অভিনয় করবেন অনুষ্কা শর্মা। ‘৮৩’ আসছে। কপিল দেবের ভূমিকায় রণবীর সিং। সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিং ধোনি, আজহারুদ্দিনকে নিয়ে আগেই তৈরি হয়েছে বায়োপিক।

আরও পড়ুন: Anirban Bhattacharya: কোয়ারেন্টিনে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য, তিনি কি তবে করোনায় আক্রান্ত?

আরও পড়ুন: Prosenjit Chatterjee: সকাল সকাল কী কারণে ওয়াল্ট ডিজ়নিকে স্মরণ করলেন প্রসেনজিৎ?

আরও পড়ুন: Ankush-Oindrila: আর যেন এই কাজ করতে না বলেন ঐন্দ্রিলা, প্রেমিকাকে প্রকাশ্যে শাসালেন অঙ্কুশ