Kaushik Ganguly Birthday: জন্মদিনটাই কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘চিট ডে’, জানালেন চূর্ণী

Churni Ganguly: জন্মদিনে স্বামীর উদ্দেশে কী বিশেষ বার্তা দিলেন চূর্ণী?

Kaushik Ganguly Birthday: জন্মদিনটাই কৌশিক গঙ্গোপাধ্যায়ের 'চিট ডে', জানালেন চূর্ণী
কৌশিক গঙ্গোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2022 | 1:50 PM

৫৪ বছর বয়সে পা দিলেন পরিচালক ও অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়। আজ (০৫.০৮.২০২২) তাঁর বাড়িতে হইহই কাণ্ড। এদিকে পুত্র উজান অক্সফোর্ড থেকে কলকাতায় ফিরেছেন। বিশ্ব সাহিত্য নিয়ে লেখাপড়া করেছেন গত এক বছর। এবার কলকাতায় বাবা-মায়ের কাছে রয়েছেন। অগস্টে ছবিও মুক্তি পাচ্ছে কৌশিক-উজান-চূর্ণীর। ছবিতে অভিনয় করেছেন উজান ও পরিচালনা করেছেন তাঁর বাবা কৌশিক। ছবির নাম ‘লক্ষ্মী ছেলে’। ছেলে ও স্ত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়কে নিয়ে দারুণ মধুর সময় কাটছে কৌশিকের। কীভাবে পালিত হচ্ছে তাঁর জন্মদিন, TV9 বাংলাকে জানিয়েছেন চূর্ণী।

চূর্ণী জানিয়েছেন, সারা বছর কৌশিকের ডায়েটের দিকে বিশেষ নজর রাখা হয়। অনেককিছুই খেতে পারেন না তিনি। এদিকে কৌশিক খাদ্যরসিক। খেতে ভালবাসেন সব ধরনের সুস্বাদু খাদ্য। প্রিয় খাদ্য তালিকায় অনেক খাবার আছে কৌশিকের। চূর্ণী বলেছেন, “অনেক খাবারই কৌশিক খেতে পারে না সারা বছর। আজ সেগুলো খেতে পারবে। বছরে একটা চিট ডে হতেই পারে। সকালে কচুড়ি দিয়ে শুরু হয়েছে দিন।”

চূর্ণী কি কৌশিকের স্বাস্থ্য নিয়ে খুব খুঁতখুঁতে? চূর্ণী জানিয়েছেন, কেবল তিনি নয়, কৌশিক নিজেও খুবই সচেতন এ ব্যাপারে। আজ লম্বা মেনু রয়েছে জন্মদিন উপলক্ষ্যে। ইলিশ, মটন, চিংড়ি… কৌশিক যা-যা খেতে ভালবাসেন সবই থাকবে।

কৌশিকের জন্য চূর্ণীর বিশেষ শুভেচ্ছা বার্তা:

সুস্থ থাকুন কৌশিক। বহুদিন কাজ করুক। এত কাজ করতে ও ভালবাসে। নিজের শরীরের দিকে খেয়াল রাখুক। উজানকে ঠিক মতো গাইড করুক।