Raj Chakraborty: চিকেন পক্সে আক্রান্ত রাজ চক্রবর্তী, কেমন আছেন তিনি?

স্ত্রী ও পুত্রের থেকে একেবারে আলাদা থাকছেন রাজ।

Raj Chakraborty: চিকেন পক্সে আক্রান্ত রাজ চক্রবর্তী, কেমন আছেন তিনি?
রাজ চক্রবর্তী
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2021 | 3:57 PM

একদিকে ব্যারাকপুরে বিধায়কের কাজ, অন্যদিকে টলিপাড়ায় ছবি তৈরি। এখনও পর্যন্ত যা খবর, তাতে বোঝা যাচ্ছে এবারের কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের চেয়ারপার্সানও তিনিই হচ্ছেন। কিন্তু এত কাজের মাঝে বিপত্তির মুখোমুখি হয়েছেন। একটি ঘরে বন্দি হয়ে দিন কাটাচ্ছেন তিনি। স্ত্রী ও অভিনেত্রী শুভশ্রী, পুত্র ইউভান সকলের থেকে আলাদা রয়েছেন। আরোগ্য লাভের অপেক্ষায় রাজ চক্রবর্তী।

কী হয়েছে তাঁর? রাজের সহকারী TV9 বাংলাকে বলেছেন, “দাদার চিকেন পক্স হয়েছে।” চিকেন পক্সে সংক্রমণ ছড়ায়। দক্ষিণ কলকাতায় অবস্থিত বিলাশবহুল কমপ্লেক্সে থাকেন রাজ-শুভশ্রী-ইউভান ও পরিবারের অন্যান্য সদস্যরাও। সেখানে একটি নয়, দুটি অ্যাপার্টমেন্ট আছে রাজের। চিকেন পক্সের সংক্রমণ যাতে কিছুতেই শুভশ্রী, ইউভান ও পরিবারের অন্যান্য সদস্যদের আক্রান্ত করতে না পারে, তাই অন্য অ্যাপার্টমেন্টটিতে এখন একাই থাকছেন রাজ। কারও সঙ্গে দেখা পর্যন্ত করছেন না তিনি। জানিয়েছেন তাঁর সহকারী।

View this post on Instagram

A post shared by Raj Chakrabarty ?? (@rajchoco)

রাজ চিকেন পক্সে আক্রান্ত হয়েছেন ৫-৬দিন আগে। বেশ দুর্বলও হয়ে পড়েছেন। কিন্তু ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। এত ব্যস্ততার মধ্যে এই ধরনের অসুখ কাজে বাধা সৃষ্টি করে ঠিক। কিন্তু রাজের মতো টাফ মানুষের কাছে এটা কোনও বিষয়ই নয়। তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন সেই কামনাই করে TV9 বাংলা।

নতুন বছরে, অর্থাৎ আসন্ন জানুয়ারি মাসের ২১ তারিখ মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত ও প্রযোজিত ছবি ‘ধর্মযুদ্ধ’। করোনার প্যান্ডেমিক না হলে অনেক আগেই মুক্তি পেতে পারত এই ছবি। হল খোলার জন্য অপেক্ষায় ছিল টিম। ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পরই জানানো হয় ছবি মুক্তির তারিখ। ছবিতে অভিনয় করেছিলেন স্বাতীলেখা সেনগুপ্ত। তিনি প্রয়াত। ফলে ছবিটি বিশেষ আবেগ বহন করছে রাজের কাছে ও গোটা টিমের কাছে।

আরও পড়ুন: Hrithik Roshan: শার্টলেস হৃত্বিক, ছবিকে ঘিরে তোলপাড় নেটমহলে